দিঘায় বেড়াতে গিয়ে রহস্যমৃত্যু! হোটেল রুম থেকেই উদ্ধার ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/05/2022   শেষ আপডেট: 18/05/2022 11:23 a.m.
ফাঁসি @pixabey

আত্মহত্যা নাকি খুন ধন্ধে পুলিশ, শুরু হয়েছে ঘটনার তদন্ত

বেড়াতে গিয়ে হোটেলের ঘর থেকেই উদ্ধার হল এক পর্যটকের ঝুলন্ত দেহ। নিউ দিঘার এই ঘটনায় বাড়ল চাঞ্চল্য। আত্মহত্যা নাকি খুন এখনও স্পষ্ট নয়। পুলিশ দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের পর এই রহস্যের কিছুটা উদঘাটন সম্ভব বলছেন একাংশ।

ঠিক কী ঘটেছিল এদিন? সূত্রের খবর, মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগণার অশোকনগর থেকে একদল পর্যটক দিঘা বেড়াতে যান। নিউ দিঘার একটি হোটেলে তাঁরা ওঠেন। সন্ধ্যার সময় পরিবারের অন্যান্য সদস্যরা বেড়াতে গেলেও তিনি হোটেল রুম থেকে বেরোননি বলে খবর। শারীরিক অসুস্থতার কথা বলে তিনি হোটেল রুমেই ছিলেন। অনেকক্ষণ পর বাড়ির অন্যান্য সদস্যরা তাঁকে অনেক ডাকাডাকি করেন, যদিও কোন উত্তর মেলেনি। প্রাথমিক ভাবে মনে হয় তিনি ঘুমিয়ে পড়েছেন। পরে হোটেল কর্মীদের সহায়তায় দরজা খুলতেই দেখা যায় সেই ব্যক্তি হোটেল রুমের সিলিং ফ্যানে ঝুলছেন।

মৃত ব্যক্তির পরিবারের বাকি সদস্যদের দাবি, ঠিক কী কারণে তিনি এ ঘটনা ঘটালেন স্পষ্ট নয়। তবে পরিবারে নাকি ঝামেলা হয়েছিল। যদিও তা তাৎক্ষণিক। এই সামান্য কারণে কেউ আত্মহত্যার পথ বেছে নেবেন মেনে নিতে পারছেন না পরিবারের লোকজন। ঘটনার পর পুলিশে খবর পাঠানো হয়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। স্থানীয় দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য। খুন নাকি আত্মহত্যা এখনও স্পষ্ট নয়। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান এটি একটি আত্মহত্যার ঘটনা। যদিও নেপথ্যে অন্য কোন কারণ আছে কী না খতিয়ে দেখছে পুলিশ।