Dilip Ghosh: বেলাগাম দিলীপ, 'সেন্সর' করল দল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/08/2022   শেষ আপডেট: 24/08/2022 9:54 a.m.
-

সিবিআইয়ের বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ দিলীপ ঘোষের

সিবিআইকে (CBI) নিয়ে মন্তব্য থেকে এখনও অনড় দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এবার আসলে নামল দল। সূত্রের খবর, কেন্দ্রের বিজেপির তরফে দিলীপ ঘোষকে 'সতর্ক' করা হয়েছে। সূত্রের খবর, সোমবার রাতে নাকি দিলীপ ঘোষের সঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডার নাকি ফোনালাপ হয়েছে। সেখানে নাকি তাঁকে আরও 'সংযমী' এবং 'সাবধানী' থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

সম্প্রতি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছিলেন, 'এই রাজ্যে সিবিআই সেটিং করে নিয়েছে।' এই মন্তব্যের পর রাজ্য রাজনীতিতে রীতিমতো তোলপাড় ওঠে। এমনকী ইডিকে কুকুরের সঙ্গে তুলনা করেছিলেন। এই ঘটনার পর রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার সাফ জানিয়ে দেন, এমন মন্তব্য দিলীপ ঘোষের ব্যক্তিগত। দল সমর্থন করে না। এভাবে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করা হলেও থামছে না বিতর্ক।

যদিও এই ঘটনার পরও বেলাগাম দিলীপ ঘোষ। মঙ্গলবার শ্রীরামপুরে তিনি বলেন, "সিবিআই নিয়ে প্রকাশ্যে ক্যামেরার সামনে সত্যি বলেছি। যেটা বাস্তব দেখেছি, সেটাই বলেছি। সিবিআই অফিসারদের একাংশ সেটিং করছে কী না, বলতে পারব না। আমি সিবিআই চালাই না। আমরা ন্যায় চাইতে গিয়ে পাইনি, তাই বলেছি।" এখানেই শেষ নয়, এদিনও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার প্রসঙ্গ টেনে তাঁকে মুখ খুলতে দেখা গেছে। এর আগেও তাঁকে কেন্দ্র বিজেপির তরফে সতর্ক করা হয়েছিল, ফের তাঁকে সতর্ক করা হল বলে সূত্রের খবর।