মহালয়া উপলক্ষে প্রধানমন্ত্রীর টুইট, জানালেন শুভেচ্ছা-বার্তা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/10/2021   শেষ আপডেট: 06/10/2021 10:53 a.m.
-

"মা দুর্গা সকল দেশবাসীর কল্যাণ করুক" প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নির্বাচন বড় বালাই! একুশের নির্বাচনে বাঙালির মন টানতে বাংলার মাটিতে বারবার ছুটে এসেছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের একাংশ। রেকর্ড গড়েছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী। তারপরও বিজেপির ভরাডুবিতে শাসকদল তৃণমূল কংগ্রেস কটাক্ষ করেছিল, বহিরাগত বিজেপি বাঙালির মন বুঝতে ব্যর্থ। যদিও বিজেপির তরফে দাবি করা হয়েছিল ৩ থেকে এক ধাক্কায় ৭৭ এ তো কম কৃতিত্বের নয়! বাঙালির মন পাওয়া নিয়ে শাসক-বিরোধী তরজা তো আছেই, তারপরও নির্বাচনী বৈতরণী উতরাতে বারবার বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বদের বাঙালি প্রীতি লক্ষনীয়।

একুশের নির্বাচনের প্রাক্কালে বঙ্গ বিজেপির দুর্গাপূজা নিয়ে দোলাচলতা তো ছিলই, তার মধ্যেই অবশেষে দুর্গাপূজায় অংশ নিয়েছিল বিজেপি। সুদূর দিল্লি থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুর্গাপূজার উদ্বোধন করেছিলেন। তারপর একুশের নির্বাচনে বিজেপি আশাভঙ্গের পরও কমেনি বাঙালি প্রীতি। তাই মহালয়ার পুণ্য প্রভাতে এক টুইট বার্তায় শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন এক টুইট বার্তায় বলেছেন, "শুভ মহালয়া! মা দুর্গার কাছে সকলের মঙ্গল কামনা করি। মা দুর্গা সকল দেশবাসীর কল্যাণ করুক। আগামী দিনে সবাই সুখী হওয়ার পাশাপাশি সুস্থ থাকুক।"

উল্লেখ্য, এ বছর এই করোনা আবহে বিজেপির তরফে দুর্গাপূজা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। বিজেপি নেতা দিলীপ ঘোষ নিজেই জানিয়েছিলেন, পার্টির কাজ নয় পুজো করা। তারপরও বিজেপির অন্দরে বাঙালি মন টানতে অল্প পরিসরে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে বলে খবর। আর তার প্রেক্ষিতেই প্রধানমন্ত্রীর মহালয়া উপলক্ষে এই টুইট বার্তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলছেন ওয়াকিবহাল মহল।