নির্ভয়া কান্ডের স্মৃতি! ধর্ষণের পর গোপনাঙ্গে ধারাল অস্ত্রের আঘাতে ক্ষতবিক্ষত নাবালিকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/01/2022   শেষ আপডেট: 13/01/2022 11:23 a.m.

নৃশংস! দুষ্কৃতীরা ধর্ষণের পর ফ্লাইওভারের নীচে ফেলে দেয়, ক্ষতবিক্ষত গোপনাঙ্গ

১৬ বছরের বিশেষভাবে সক্ষম (Specially Abaled) এক নাবালিকাকে ধর্ষণের পর গোপনাঙ্গে ধারাল অস্ত্রের আঘাতের অভিযোগ উঠল। ঘটনাটি রাজস্থানের (Rajasthan) আলোয়ার জেলার। সূত্রের খবর, এই নাবালিকাকে গণধর্ষণের পর তাঁর গোপনাঙ্গে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তারপর দুষ্কৃতীরা একটি ফ্লাইওভারের নীচে ফেলে দিয়ে যায়। নাবালিকাকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন, যদিও তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে সূত্রের খবর।

সূত্রের খবর, চলতি সপ্তাহের শুরুতে রাজস্থানের আলোয়ার জেলার একটি ফ্লাইওভারের নীচ থেকে এই নাবালিকাকে উদ্ধার করা হয়। দুষ্কৃতীদের হাতে তিনি এতটাই নির্যাতিতা হয়েছিলেন যে পড়ে থাকা জায়গাটি রক্তে ভেসে যায়। উদ্ধার করে মঙ্গলবার আলোয়ার জেলার একটি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও নাবালিকার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ বন্ধ করতে ব্যর্থ হন ডাক্তাররা। এরপর বুধবার জয়পুরের জে কে লন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আড়াই ঘন্টার অস্ত্রোপচারের পরেও সেই নাবালিকার শারীরিক অবস্থা অতি আশঙ্কাজনক বলে সূত্রের খবর।

উল্লেখ্য, ২০১২ সালে দিল্লির নির্ভয়া কান্ডে কেঁপে উঠেছিল গোটা দেশ। বন্ধুর সামনে বাসের মধ্যে এক যুবতীকে ধর্ষণ করেছিল জনাকয়েক। হাসপাতালে কয়েক দিন কঠিন লড়াইয়ের পর মারা যান সেই তরুণী। দেশজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে। গ্রেফতার করা হয় বেশ কয়েকজনকে। এরপর দীর্ঘদিন আইনি লড়াইয়ের পর ২০২০ সালে মূল অভিযুক্ত চারজনের ফাঁসি হয়। দিল্লির নির্ভয়া কান্ডের মতোই রাজস্থানেও ঘটে গেল এমন নৃশংস ঘটনা। ঘটনার প্রতিবাদে ইতিমধ্যেই সরব হয়েছেন একাংশ।