বিয়েবাড়ির সামনে ধীরে গাড়ি চালাতে বলার ‘অপরাধে’ পাঁচজনকে গাড়ির চাকায় পিষে দিল চালক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/10/2021   শেষ আপডেট: 10/10/2021 9:06 p.m.
Photo by Aubrey Odom on Unsplash

ঘটনায় মৃত্যু হয়েছে এক মহিলা সহ মোট দু'জনের

‘অপরাধ’, বিয়েবাড়ির সামনে দিয়ে শুধুমাত্র সাবধানে চারচাকা চালাতে বলা হয়েছিল। যার জন্য গাড়ির চাকায় পাঁচজনকে পিষে দিল উন্মত্ত গাড়িচালক। ঘটনায় মৃত্যু হয়েছে এক মহিলা সহ মোট দু’জনের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে হরিয়ানা রাজ্যের কারনাল জেলায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটে কারনাল জেলার নিলোখাড়ি এলাকায়। গাড়ির চাকায় পিষে ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। আশঙ্কাজনক অবস্তায় অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মৃত্যু হয় তাঁর।

ঘটনায় মৃতের পরিবারের আত্মীয়রা জানিয়েছেন, অভিযুক্ত গাড়িচালক এলাকা দিয়ে বেপরোয়াভাবে গাড়ি চালাত। বিয়ের দিন সেখানে অনেক আত্মীয় এবং শিশুদের সমাগম হওয়ার তাকে এলাকায় ধীরে গাড়ি চালাতে বলা হয়। আর শুধুমাত্র এই কথা বলার জন্যই ক্ষিপ্ত হয়ে ঘটনাস্থলে উপস্থিত পাঁচজনের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়।

এই ঘটনায় মৃতা মহিলার এক নিকটাত্মীয়ের কথায়, ঘটনাটি ঘটার সময় সেখানে উপস্থিত ছিলেন অভিযুক্তের বাবাও। তিনি বলেন, তাঁর ছেলের গাড়ি যেভাবে চালানোর ইচ্ছা হবে সেভাবেই গাড়ি চালাবে সে! এরপরেই গাড়ি রিভার্স গিয়ারে ফেলে পাঁচজনের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয় অভিযুক্ত।

এলাকার এক বাসিন্দা অভিযুক্তকে শনাক্ত করেন। সূত্রের খবর, অভিযুক্ত গাড়িচালকের নাম অজয়। সে ওই এলাকারই বাসিন্দা। এর আগেও অজয়ের নামে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ এনেছেন এলাকার অনেকেই।

ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত বএং তার বাবার বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই স্থানীয় পুলিশ সুপার পুলিশ সদস্যদের পাঁচটি দল গঠন ক্রে অভিযুক্তের তল্লাশিতে নেমেছেন।