মুক্তি মিলল না, ১৪ দিনের জেল হেফাজত আরিয়ান সহ আট জনের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/10/2021   শেষ আপডেট: 07/10/2021 9:04 p.m.
instagram.com/___aryan___

তবে কোভিড রিপোর্ট না থাকার কারনে আগামীকাল পর্যন্ত এনসিবি হেফাজতেই থাকবেন তাঁরা

প্রমোদতরীতে মাদককাণ্ডের নয়া মোড়। এনসিবি হেফাজত ছেড়ে জেল হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ান, আরবাজ মার্চেন্ট সহ মোট আট জন। আপাতত ১৪ দিন জেল হেফাজতেই থাকবেন আরিয়ানরা। পাশাপাশি আদালতের নির্দেশ, এখন থেকে বিশেষ এনডিপিএস আদালতেই হবে মামলাটির শুনানি।

আজ সকালে জামিন পাওয়ার শুনানি ছিল আরিয়ানের। সে জন্য তিনি আদালতেও যান। সেখানেই আরিয়ানের আইনজীবী সতিশ মানেশিণ্ডে আরিয়ানকে জামিন দেওয়ার তীব্র দাবী করে জানান, তাঁর মক্কেলকে কোনোভাবেই বন্দী করে রাখা যাবে না। পাশাপাশি তিনি এও বলেন, বিগত দু’দিন ধরে আরিয়ানকে কোনও জেরা করনি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাঁকে শুধুশুধু আটকে রাখা হয়েছে।

তবে আরিয়ানের আইনজীবীর বিপক্ষে সওয়াল করে এনসিবির তরফ থেকে বলা হয়, এখনও পর্যন্ত এই মামলায় ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ানদের যেন অন্ততপক্ষে ১১ অক্টোবর পর্যন্ত তাঁদের ঘেরাসতে রাখার নির্দেশ দেওয়া হয়।

এরপর আরিয়ানের পক্ষ নিয়ে তাঁর আইনজীবী আদালতে প্রশ্ন ছুঁড়ে দেন, প্রথমদিনের পর থেকে আরিয়ানের থেকে কোনও তথ্য পায়নি এনসিবি। যদি অচিত কুমারের সাথে তাঁর মক্কেলের কোনও সম্পর্ক থাকত তাহলে এবিষয়ে কেন তাঁকে কোনও প্রশ্ন করা হয়নি? ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন মাদক পার্টির আয়োজকরা। তাঁরা জানিয়েছে, মাদক পার্টিতে ১৩০০ জন উপস্থিত ছিল। তাহলে সেই ১৩০০ জনের মধ্যে মাত্র ১৬ জনকে কেন গ্রেফতার করা হল? আরিয়ানের কাছে তল্লাশি চালিয়েও কোনও মাদকদ্রব্যের সন্ধান পাননি এনসিবি কর্তারা। তা স্বত্বেও আরিয়ানকে বারবার হেফাজতে কেন নেওয়া হচ্ছে?

এরপরই ঘটনার গুরুত্ব বিবেচনা করে আরিয়ানদের আরও ৪ দিনের এনসিবি হেফাজতের বদলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। তবে কোভিড রিপোর্ট না থাকার কারনে আগামীকাল পর্যন্ত এনসিবি হেফাজতেই থাকবেন তাঁরা। এদিকে আলাদতের রায়দানের পরেই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী সতিশ। আগামীকাল হবে অন্তর্বর্তী জামিনের শুনানি, এমনটাই জানিয়েছে আদালত।