ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু বিধায়কের পুত্র ও পুত্রবধূ-সহ ৭ জনের, বেঙ্গালুরুর ঘটনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/08/2021   শেষ আপডেট: 31/08/2021 12:36 p.m.

রাজস্থানের নাগৌর এলাকায় ট্রাক ও ক্রুজারের মুখোমুখি সংঘর্ষ, মৃত ১১

সোমবার মধ্যরাতে ভয়াবহ এক পথ দুর্ঘটনার (Road Accident) সাক্ষী থাকল গোটা দেশ। সিসিটিভি (CCTV) ফুটেছে উঠে এসেছে সেই মর্মান্তিক দুর্ঘটনার ভিডিও। সূত্রের খবর, মধ্যরাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অডি গাড়ি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। আর সপ্তম জন হাসপাতালে মারা যান। ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) বেঙ্গালুরুর করমঙ্গল এলাকায়। সেই সঙ্গে আরও একটি পথ দুর্ঘটনা ঘটেছে রাজস্থানের (Rajasthan) নাগৌরে। ট্রাক ও ক্রুজারের মুখোমুখি সংঘর্ষে ১১ জনের প্রাণ গেছে বলে খবর। একই দিনে ১৮ জনের মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

বেঙ্গালুরুর করমঙ্গল এলাকায় নিহত হয়েছেন এক বিধায়কের ছেলে ও বৌমা। সঙ্গে ছিলেন আরও পাঁচজন সঙ্গী। সূত্রের খবর, তামিলনাড়ুর হোসুরের বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে করুণা সাগর এবং তাঁর বৌমা বিন্দুও নিহত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, রাত আড়াটে নাগাদ একটি অডি গাড়ি প্রচণ্ড জোরে এসে একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে। সেই সময় কোন ব্যক্তির সিটবেল্ট পরা ছিল না বলে জানা গেছে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। মৃত ব্যক্তিদের বয়স ২০ বছরের কাছাকাছি। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

অন্যদিকে একই দিনে রাজস্থানের নাগৌরে এলাকায় ঘটেছে আরও একটি মর্মান্তিক পথ দুর্ঘটনা। একটি ট্রাকের সঙ্গে ক্রুজারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়। হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে বলে খবর। ৭ জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। একই দিনে পরপর দুটি ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যুর খবরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।