নতুন বছরে কেনাকাটা আরও সাশ্রয়ী করে তুলতে Flipkart নিয়ে আসছে Big Saving Days Sale

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/01/2022   শেষ আপডেট: 14/01/2022 1:26 p.m.
~

তাক লাগাতে হাজির হবে অ্যামাজনও

ভারতের বৃহত্তম ই-কমার্স (e-commerce) মাধ্যম ফ্লিপকার্টে (Flipkart) ১৭ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে বিগ সেভিং ডে সেল (Big Saving Days Sale) যা চলবে আগামী ২২ জানুয়ারি পর্যন্ত। গত বছরের অভূতপূর্ব সফলতার পর ফ্লিপকার্ট এবছর আবারও নিয়ে এসেছে এই সুযোগ।

কোম্পানির তরফে মনে করা হচ্ছে, ফ্লিপকার্ট প্রেমীদের জন্য আগামী উৎসবের দিন গুলিকে আরও বেশি আনন্দ মুখরিত করে তুলবে এই উদ্যোগ। এই Flipkart Big Saving Days Sale সকলকে আরও কম খরচে পোশাক,বৈদ্যুতিন সামগ্রী (ইলেক্ট্রনিক্স), স্মার্টফোন, সাজগোজের সামগ্রী ও আরও অনেক কিছু কেনার সুযোগ এনে দিচ্ছে হাতের মুঠোয়।

ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে, আইফোন (Iphone), রিয়েল মি (Realme), স্যামসং (Samsung), পোকো (POCO), ওপ্পো (OPPO), ইনফিনিক্স (Infinix) এইসব কোম্পানির মোবাইল ফোনে থাকছে আকর্ষণীয় ছাড়। এছাড়াও ইলেক্ট্রনিক্স গ্যাজেট যেমন (LED, LCD) টিভি, ক্যামেরা, ল্যাপটপ, ফ্রিজ এগুলি কিনলেও থাকছে অভাবনীয় সব অফার। সঙ্গে ফার্নিচার ও ফ্যাশন সামগ্রীতেও থাকছে সব তাক লাগানো ছাড়। থাকছে ইএমআইয়ের সুবিধা এবং তাতেও রয়েছে কিছু বিশেষ সুযোগ। আইসিসিআই (ICICI) ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়ে ক্রেতাদের কিছু তাৎক্ষণিক ছাড়েরও ব্যবস্থা করেছে এই ই-কমার্স সংস্থা।

আসুন এবার এক নজরে দেখে নেওয়া যাক ছাড়ের পরিসংখ্যান -

  • ইলেক্ট্রনিক্স সামগ্রীতে থাকছে ৫০% পর্যন্ত ছাড় সঙ্গে থাকছে no cost EMI এর সুবিধা।

  • মোবাইল ফোনে থাকছে ৩০-৪০% ছাড় তার সঙ্গে বিশেষ কিছু ক্ষেত্রে exchange offer এর সুযোগ।

  • টিভির ক্ষেত্রে থাকছে কমপক্ষে ৬০% ছাড়।

  • ল্যাপটপে ৩৫-৫০% ছাড়।

  • ফ্যাশন সামগ্রীর নামী দামী ব্র্যান্ডে থাকছে ৮০% পর্যন্ত ছাড়। ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহারে পাওয়া যাবে ১০% অতিরিক্ত।

এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে রয়েছে ক্যাশব্যাক এর সুবিধা। এরই মধ্যে আর এক ই-কমার্স সংস্থা অ্যামাজন (Amazon) নিয়ে আসছে Great Republic Day Sale যা চলবে ১৭ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত। এখন এটাই দেখার জনগন তার পকেট রক্ষা করে সখপুরণে কতটা সফলতা অর্জন করতে পারে।