পুরভোটের শেষ লগ্নের প্রচারে ঝড় তুলতে তৃণমূলের হয়ে ময়দানে নামছে টেলি-তারকারা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/12/2021   শেষ আপডেট: 12/12/2021 7:50 p.m.
instagram.com/baruog,/roy_ditipriya

টেলি-তারকাদের প্রচারে নামিয়ে চমকে দিতে চলেছে তৃণমূল

শিয়রে পুরসভা ভোট (Kolkata Municipal Election)। শেষ লগ্নের প্রচারে এবারে ঝড় তুলতে ময়দানে নামছে তৃণমূল (Trinamool)। সঙ্গে থাকছে বিনোদন (Entertainment)। ঠিক কী ঘটবে? ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার ভোট (Kolkata Municipal Election)। আর তার আগে ভোট প্রচারের সময় মাত্র দু'দিন। তাই ১৫ ও ১৬ তারিখ শেষ মুহূর্তে প্রচারের নামছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। রয়েছে একাধিক কর্মসূচী।

সূত্রের খবর, উত্তর কলকাতার ফুলবাগান, দক্ষিণ কলকাতার বেহালা ও বাঘাযতীনে জনসভা করবেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে, দক্ষিণে বালিগঞ্জ থেকে কালীঘাট অঞ্চলে মহামিছিল করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর সঙ্গেই রয়েছে বিশেষ চমক। প্রচারে থাকবেন তারকারা। রোড শো'তে দেখা যেতে পারে রানি রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

ইতিমধ্যেই ১০১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বাপ্পাদিত্য দাশগুপ্তের হয়ে প্রচার করেছেন সোহম চক্রবর্তী, কাঞ্চন মল্লিক ও তৃণা সাহা। শোনা যাচ্ছে, দক্ষিণ কলকাতার তৃণমূল সভাপতি দেবাশিস কুমারের হয়ে প্রচারে নামতে পারেন তাঁরই কন্যা অভিনেত্রী দেবলীনা ও জামাই গৌরব চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, বিধানসভা ভোটের আগে একঝাঁক টেলি-তারকা যোগ দিয়েছেন তৃণমূলে। বিধানসভার ভোটেও তাঁদের দেখা গিয়েছে। তাঁদের মধ্যে অনেকেই ভোটে প্রার্থী হয়েছিলেন, জিতেছেন অধিকাংশই। তবে এবার বাঙালির ঘরের জনপ্রিয় টেলি-তারকাদের প্রচারে নামিয়ে চমকে দিতে চলেছে তৃণমূল।