কমিশনের দায়িত্ব ছিল মমতা ব্যানার্জিকে জেতানো! অভিযোগ দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/10/2021   শেষ আপডেট: 01/10/2021 6:58 p.m.
-

পক্ষপাতিত্বের অভিযোগ এল নির্বাচন কমিশনের বিরুদ্ধে!

বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের শাসকদলের বহু সমর্থক এবং নেতাদেরও মত ছিল, নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে। সাহায্য করছে বিজেপিকে। এমন পক্ষপাতিত্বের অভিযোগ করেছিলেন খোদ মুখ্যমন্ত্রীও। তবে অবশেষে ভোটে জিতে যায় তৃণমূল। সে সময় পক্ষপাতিত্বের অভিযোগ উঠে যায়। এরপর বর্তমানে, গতকালের উপনির্বাচনের পর আজ দিলীপ ঘোষ দাবি করে বসলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে নাকি জেতানোর দায়িত্ব নিয়েছেন নির্বাচন কমিশন!

এদিন দিলীপ ঘোষকে বলেন, "কমিশন যদি ওখানে ভোটে জেতানোর জন্য নির্বাচন করে স্বাভাবিকভাবে অন্য কোনও অভিযোগ নেবেই না ওরা। আমার ওপর আক্রমণ হয়েছে, অর্জুন সিংয়ের ওপরে আক্রমণ হয়েছে। এমনকী আমাদের প্রদেশ সভাপতিতে কোলে তুলে নিয়ে গিয়েছে পুলিশ। আমার ওপর ২৫ জন মিলে আক্রমণ করল, তাদের বিরুদ্ধে কোনও মামলা হল না। কয়েকজনকে গ্রেফতার করে থানায় নিয়ে গিয়ে ছেড়ে দেওয়া হল। আর আমাদের একজন ভুয়ো ধরল, তাঁকে পুলিশ গ্রেফতার করেছে। আমাদের প্রদেশ সভাপতিকে পুলিশ তুলে নিয়ে যাচ্ছে। এতে তো বোঝাই যাচ্ছে কার জন্য কে ভোট করছে। এগুলো নির্বাচন কমিশন দেখে না?"

এরপরেই সরাসরি নির্বাচন কমিশনকে আক্রমণ করে দিলীপ ঘোষের মত, "কমিশনের দায়িত্ব ছিল মমতা ব্যানার্জিকে জেতানো, বিজেপিকে আটকানো। সেটাই হয়েছে। নইলে আমরা যখন গেলাম, কোথাও কোনও পুলিশ নেই। কোথাও কোনও নিরাপত্তা নেই। ভয় দেখানো হচ্ছে, ধমকানো হচ্ছে। পাড়াছাড়া করে দেওয়া হচ্ছে। কোথাও নির্বাচন কমিশনও কিছু করেনি, পুলিশও কিছু করেনি।"