হৃদরোগে আক্রান্ত হয়ে এসএসকেএমে ভর্তি সুব্রত মুখোপাধ্যায়, অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/10/2021   শেষ আপডেট: 25/10/2021 1:09 p.m.
সুব্রত মুখোপাধ্যায় facebook.com/SubrataMukhapadhyay/

বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকে

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে এসএসকেএম হাসপাতালের কার্ডিওলোজি বিভাগে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক সূত্রের খবর, অবস্থার উন্নতি হয়েছে। তবে আপাতত তিনি পুরোপুরি সুস্থ নন। জানা গেছে, সুব্রত মুখোপাধ্যায় সাড়া দিচ্ছেন। তবে আপাতত তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত সকলেই। বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকে।

সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আজ উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিন। সে কারণে তিনি সুব্রত মুখোপাধ্যায়কে আজ দেখতে যেতে না পারলেও, মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই সুব্রত মুখোপাধ্যায়ের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেছেন। এবং বারংবার বলেছেন, কোনও ভাবে যেন ত্রুটি না থাকে চিকিৎসায়। এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আশ্বাস দিয়েছেন পাশে থাকার।

সুব্রতবাবুর অ্যাঞ্জিয়োগ্রাফি হওয়ার কথা শোনা গেলেও পরিবারের তরফে তা এখনও নিশ্চিত করা হয়নি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছে তাঁর পরিবার। প্রসঙ্গত, বর্তমানে তিনি হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মুখোপাধ্যায়ের তত্বাবধানে রয়েছেন। এমনকি তাঁকে দেখছেন চিকিৎসক সোমনাথ কুণ্ডুও।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই সিওপিডিতে আক্রান্ত সুব্রত মুখোপাধ্যায়। এই রোগে মাঝে মধ্যেই শ্বাসকষ্টের সমস্যা দেখা যায়। সেই সমস্যা আগে থেকেই ছিল। হৃদরোগের কারণে শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। পাশাপাশি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে।