রাজের প্রচারে পা মেলালেন শুভশ্রী, চাইলেন স্বামীর জন্য ভোট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2021   শেষ আপডেট: 31/03/2021 5:29 p.m.
ভোট প্রচারে রাজ চক্রবর্তী facebook.com/iamrajchoco

রাজের নামে দেওয়াল লিখন দেখে খুব গর্ব অনুভব করলাম : শুভশ্রী

একুশের নির্বাচনের তারকাখচিত প্রার্থীদের মধ্যে অন্যতম পরিচালক রাজ চক্রবর্তী। তিনি তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজ্যের অন্যতম কঠিন আসন ব্যারাকপুর থেকে। গত কয়েক সপ্তাহ ব্যারাকপুর বিধানসভা এলাকার অলি-গলি ঘুরে প্রচার চালানোর পর এদিন অবশেষে পরিচালকের রাজনৈতিক সফরের সঙ্গী হলেন তাঁর ‘পরিণীতা’ তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

এদিন বুধবার সকালে খড়দার শ্যামসুন্দর মন্দিরে পুজো দেন দম্পতি। এরপর দুপুরে বিরাট শোভাযাত্রার সহযোগে মনোনয়ন জমা দিতে পৌঁছান রাজ। পা মেলান শুভশ্রী। মুখে ছিল মাস্ক। এ বিষয়ে সংবাদমাধ্যমকে শুভশ্রী জানান, "আমার এখানে আসার খুব ইচ্ছে ছিল। আজকের দিনটা খুব গুরুত্বপূর্ণ। রাজ এখানে এত ভালোবাসা পাচ্ছে। ওর কাছ থেকে নিত্যনতুন অভিজ্ঞতা শুনে খুব ভালো লাগছে। অবশ্যই শুরু থেকেই ওর রাজনৈতিক মতাদর্শ ছিল। গত ১০ বছরে এখানকার উন্নতি কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেই নিয়ে আমার সঙ্গে ওর আলোচনা হয়েছে। রাজের নামে দেওয়াল লিখন দেখে খুব গর্ব অনুভব করলাম।"

উল্লেখ্য, এদিন সকালেই রাজের লম্বা পোস্ট। লেখেন, "নমস্কার। আমি রাজ চক্রবর্তী, ১০৮ ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। আমি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী অর্থাৎ আমাদের প্রত্যেকের প্রিয় দিদির কাছে কৃতজ্ঞ আমার ওপর আস্থা রাখার জন্য এবং আমায় মানুষের কাজ করার দায়িত্ব দেওয়ার জন্য। আজ আমি আমার মনোনয়ন পত্র জমা দিতে চলেছি। আমি যদি আপনাদের দ্বারা নির্বাচিত হই, এই বিশেষ দিনে আমি রাজ চক্রবর্তী, কথা দিচ্ছি মানুষের জন্য কাজ করব, মানুষের পাশে থাকব এবং দিদির দেওয়া প্রত্যেকটি দায়িত্ব সততা এবং নিষ্ঠার সাথে পালন করব।"