মা উড়ালপুলে নাইটি পরে নাচ, আইনি জটে স্যান্ডি সাহা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/09/2021   শেষ আপডেট: 15/09/2021 6:14 p.m.
facebook.com/sandysahaofficial

কোনও ফ্লাইওভারে নামা যায় না বা সেখানে নাচা যায় না এমন যে কোনও নিয়ম জানা ছিল না স্যান্ডির

গত কয়েকদিন ধরেই উত্তরপ্রদেশের এক বিজ্ঞাপনকে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। এই বিতর্কের মূল কারণ, যোগীসরকারের সময়কালে উত্তরপ্রদেশে কতটা উন্নয়ন হয়েছে, তা বোঝাতে যোগী সরকারের সঙ্গে কলকাতার মা উড়ালপুলের ছবি ব্যবহার করা হয়েছে। এই ছবি প্রকাশ্যে আসতেই নানান মহল থেকে কথা ওঠে। বর্তমানে আরটিআইয়ের দাবি জানিয়েছে তৃণমূল। তবে এই ইস্যু একেবারে ট্রেন্ডিংয়ে উঠে আসতেই, সকলেই প্রায় কলকাতার হয়ে মুখ খুলেছেন। কেউ মজা করে, কেউ রেগে।

এই বিতর্কের মধ‍্যেই মা উড়ালপুলে গাড়ি থেকে নেমে উড়ালপুলের মাঝেই নাচতে শুরু করে দিলেন স্যান্ডি সাহা। সম্প্রতি মা উড়ালপুলের উপর নাইটি পরে নেচে ভাইরাল হয়েছিলেন স্যান্ডি। নাচার আগে তিনি বিজ্ঞাপনের ইস্যু টেনে মজার ছলে বলেছেন, এটা কলকাতা নয়। এটা উত্তরপ্রদেশ। হেটার্সরা এটাকে কলকাতা বললে আমার কিছু করার নেই।

এই বিষয়টি লালবাজারের চোখে পড়তেই, উড়ালপুলের উপর গাড়ি থামানোয় স্যান্ডির ক্যাবের চালক এবং মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে তিলজলা ট্রাফিক গার্ড। বলে রাখা ভালো, স্যান্ডি এই ভিডিওটি পোস্ট করার পরে বহু নেটিজেন যেমন এই ভিডিওটিকে মজার ছলে নিয়েছিলেন। তেমনই অনেকেই কলকাতা পুলিশকে ট্যাগ করে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনতে চেয়েছিলেন। কারণ, তাঁদের সাফ বক্তব্য উড়ালপুলে এমন নাচ করা উচিত নয়। এরপর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মানে, যুব সমাজকে ভুল বার্তা শেয়ার করা।

এক সংবাদমাধ্যমকে স্যান্ডির ক্যাবের চালক জানিয়েছেন, ইউটিউবারকে তিনি গাড়ি থেকে নামতে বারণ করেছিলেন বহুবার। তবে স্যান্ডি নাকি তাঁর কথাই শোনেননি। যদিও সংবাদমাধ্যমের কাছে স্যান্ডি চালকের অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন। সঙ্গে স্যান্ডি সংবাদমাধ্যমকে বলেন, কোনও ফ্লাইওভারে নামা যায় না বা সেখানে নাচা যায় না এমন যে কোনও নিয়ম তাঁর জানা ছিল না। এর সঙ্গেই তাঁর বক্তব্য, তিনি যদি কোনও ট্রাফিক নিয়ম ভেঙে থাকেন যা করণীয় তাই করবেন। তবে বর্তমানে তিনি ক্ষমাপ্রার্থী।