মিলল না জামিন, ১৪ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে রোদ্দুর রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/06/2022   শেষ আপডেট: 09/06/2022 5:26 p.m.
facebook.com/roddurroyofficial

বৃহস্পতিবার দুপুরেই রোদ্দুর রায়কে আনা হয়েছিল ব্যাঙ্কশাল কোর্টে

মুখ্যমন্ত্রীকে নিয়ে নেট মাধ্যমে কুরুচিকর আক্রমণের জন্য গোয়া থেকে গ্রেফতার করা হয়েছে ইউটিউবার রোদ্দুর রায় (Roddur Roy) কে। গতকাল রাতে তাঁকে আনা হয় কলকাতায়। এরপর আজ, বৃহস্পতিবার দুপুরেই রোদ্দুরকে আনা হয়েছিল ব্যাঙ্কশাল কোর্টে। আর সেখানেই ১৪ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে রোদ্দুর রায়কে।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মেয়র ফিরহাদ হাকিম এবং তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অশালীন আক্রমণের অভিযোগ ছিল রোদ্দুর রায়ের বিরুদ্ধে। এদিনও রোদ্দুর রায়ের ওই মন্তব্য আদালতে পেশ করা হয়। সরকারি আইনজীবী এ নিয়ে বলেন, "রোদ্দুর যে নোংরা মন্তব্য করেছেন, তা মুখে আনার যোগ্য নয়।"

প্রসঙ্গত, গায়ক রূপঙ্কর এবং প্রয়াত কেকে-কে নিয়ে হওয়া বিতর্ক নিয়ে একটি ফেসবুক লাইভ করেন রোদ্দুর রায়। আর সেখানেই রূপঙ্করের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা এবং অভিষেককে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন তিনি। পাশাপাশি কলকাতার মেয়র ফিরহাদ হাকিম-সহ কলকাতার পুলিশ কমিশনার এবং রাজ্যের পুলিশ-প্রশাসন সম্পর্কেও নানান মন্তব্য করেন রোদ্দুর রায়। আর এই কুরুচিকর মন্তব্যের প্রেক্ষিতেই তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয় গত শনিবার।