সম্পর্কে ফাটল, TMC-কে ফলো করতে নারাজ প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/02/2022   শেষ আপডেট: 11/02/2022 4:21 p.m.
প্রশান্ত কিশোর facebook.com/WestBengal4PK

টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফলো করেছে না আইপ্যাক

বেশ কয়েকদিন ধরেই সম্পর্কে ফাটল ধরার কথা কানাঘুষো শোনা গিয়েছিল। সম্প্রতি সেই জল্পনা আরও জোরদার হয়েছিল, পুরসভার নির্বাচনকে কেন্দ্র করে। এবার সেই জল্পনা আরও বাড়িয়ে দিল টুইটার ‘বিচ্ছেদ’। টুইটারে হঠাৎই মমতা বন্দ্যোপাধ্যায়কে আনফলোর তালিকায় রাখল আইপ্যাক। শুধু আইপ্যাকই নয় ভোটকুশলী প্রশান্ত কিশোরের (Prashant Kishor) ফলোয়ার তালিকাতেও নেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম (Mamata Banerjee)।

যদিও তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) ফলো করছে প্রশান্ত কিশোরের সংস্থা। তবে হঠাৎই মুখ্যমন্ত্রীকে আনফলো কেন? এবার কি তাহলে আইপ্যাক ও তৃণমূলের সম্পর্কে ইতি পড়তে চলেছে? এই নিয়েই চলছে বিস্তর জলঘোলা।

যদিও ভোট কুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের তরফে এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি। যদিও ইতিমধ্যেই তৃণমূলের অন্দরে শুরু হয়েছে অস্বস্তি। তবে মুখ খোলেননি কেউই। এ বিষয়ে সিপিএম নেতা সুজন চক্রবর্তী এক সংবাদমাধ্যমকে একান্ত সাক্ষাৎকারে বলেন, "তৃণমূলের মধ্যে কে কোন দিকে আছেন, কার সঙ্গে কার কী সম্পর্ক, কে কাকে ফলো করছেন, এতে মানুষের কিছু আসে যায় না। আমাদেরও কোনও আগ্রহ নেই। তৃণমূল একটি দল ছিল, সেখান থেকে এখন পিসি, ভাইপো, পিকে, আইপ্যাক সব মিলিয়ে একটি কোম্পানি হয়ে গিয়েছে। কোম্পানির শেয়ার হোল্ডিংয়ের গণ্ডগোল। কে কাকে ফলো করবেন, কে কাকে করবেন না- তাঁদের ব্যাপার।"