খাসির মাংস-তেলেভাজার আবদার পার্থ চট্টোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/08/2022   শেষ আপডেট: 01/08/2022 9 p.m.
instagram.com/arrpietaitsme, facebook.com/ParthaCofficial

ড্রাই ফ্রুটস চেয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়

নিয়োগ কেলেঙ্কারিতে নাম জড়িয়ে ইডি হেফাজতে রয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। বিলাসবহুল জীবনযাপন থেকে ইডির হেফাজত, কেমন আছেন পার্থ-অর্পিতা? দু’বেলা কী খাচ্ছেন? শরীর কেমন আছে? এই নিয়ে কৌতূহলের শেষ নেই। প্রথম সারির বেশ কিছু সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, সকালে পার্থ চট্টোপাধ্যায়কে সুগার ফ্রি দিয়ে লিকার চা, সঙ্গে দুটি ক্রিম ক্র্যাকার বিস্কুট দেওয়া হচ্ছে। এরপর ব্রেকফাস্টে ওটসের খিচুড়ি। ঠিক ১ ঘণ্টা পর ২ রকমের ফল খাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়। দুপুরে ভাত সঙ্গে ২ টুকরো মুরগির মাংসের পাতলা ঝোল কিংবা ডাল। বিকেলে মিলছে বিস্কুট, রাত্রিবেলার খাবারে দু’টি রুটি আর সবজি। সঙ্গে সারাদিন ORS দেওয়া জল।

অন্যদিকে, অর্পিতার খাবার কিছুটা ভিন্ন। সকালে চিনি ছাড়া লিকার চা। সঙ্গে দুটি ক্রিম ক্র্যাকার বিস্কুট। এরপর ব্রেকফাস্টে ব্রাউন ব্রেড চার পিস, ডিম সেদ্ধ, কলা। ঠিক ১ ঘণ্টা পর ফলের রস। দুপুরে ভাত, রুটি, ডাল, সবজি, মাছ। সন্ধ্যেবেলা চা-বিস্কুট। এবং রাত্রিবেলার খাবারে রুটি আর সবজি।

তবে এসবের মাঝেই শোনা যাচ্ছে, পার্থ চট্টোপাধ্যায় চাইছেন খাসির মাংস সঙ্গে সাদা ভাত। অন্যদিকে, কাজু, কিশমিশ, পেস্তা চাইছেন অর্পিতা। তবে এসব দিতে নারাজ ইডি। খাবার নিয়ে রীতিমত কড়া নির্দেশ আছে হাসপাতাল থেকে, তাই ডায়েট চার্টের বাইরে খাবার দেওয়া হচ্ছে না তাঁদের। জানা গিয়েছে, ইডি কর্তাদের নজরদারিতে রান্না হচ্ছে। বাটা মশলা, হালকা তেলে যাবতীয় রান্না করা হচ্ছে।