চোরবাগানের পুজোয় ধামসা-মাদলের তালে ভিন্ন মেজাজে 'ও লাভলি' মদন মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/10/2021   শেষ আপডেট: 11/10/2021 8:20 p.m.
হলুদ পাঞ্জাবি এবং লাল ধুতিতে বাংলা কাঁপাচ্ছে মদনবাবু facebook.com/MadanMitraofficial/

কখনও চণ্ডীপাঠ, আবার কখনও ধামসা-মাদলের তালে নৃত্য, খোশমেজাজে মদন

এবারের পুজোয় ফের স্বমহিমায় তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র (Madan Mitra)। কোথাও 'ও লাভলি' গানে তাল ঠুকছেন, আবার কোথাও চণ্ডীপাঠ। আর ষষ্ঠীর দিনে ধামসা-মাদলের তালে আসর জমিয়ে দিলেন মদন মিত্র। কলকাতার চোরবাগানে ধামসা-মাদলের তালে দেখা গেল আর এক মদন মিত্রকে। নেটিজেনদের একাংশ বলছেন, "মদনদার মধ্যে এক আগুন ব্যাপার আছে!" সঙ্গে তো লাভ ইমোজির ছড়াছড়ি। বরাবরই মদন মিত্র ভিন্ন রূপে দেখা দিয়েছেন, এবারের পুজোয় মদন মিত্রের এই বাহারী নতুনত্ব এক অন্য মাত্রায় নিয়ে গেছে।

এদিন চোরবাগানের পুজোতে 'উমা সম্মান ২০২১' -এর বিচারকের ভূমিকায় মদন মিত্র। হলুদ পাঞ্জাবি এবং চোখে চিরাচরিত সানগ্লাসে এক নতুন ভূমিকায় দেখা গেল মদন মিত্রকে। ধামসা-মাদলের দলের সঙ্গে মেলালেন পা। কোমর দুলিয়ে রঙিন মেজাজে মানুষকে রাখলেন মাতিয়ে। আর মাইক্রোফোন হাতে 'ও লাভলি' বলার সঙ্গে সঙ্গেই হাততালির বন্যা। উৎসবের মরসুমে এ আর এক মদন মিত্রকে দেখা গেল, বলছেন তাঁর অনুরাগীদের একাংশ।

উল্লেখ্য, এর আগে কখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিমায় চক্ষুদান করেছেন, আবার কোথাও চণ্ডীপাঠ। বেলঘরিয়ার এক পুজো মণ্ডপে করেছিলেন চণ্ডীপাঠ। আবার বনগাঁর এক পুজো প্যান্ডেলে 'ও লাভলি' গানে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন বরাবরের জন্য 'কালারফুল' মদন মিত্র। আর এবারের পুজোয় মহালয়ার সময় থেকেই বিভিন্ন রূপে মদন মিত্রের আবির্ভাব দর্শকদের মাতিয়ে রেখেছে।