কলকাতার ভোটার হলেন মিঠুন চক্রবর্তী, টিকিট পেলেন বিজেপির?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/03/2021   শেষ আপডেট: 21/03/2021 5:30 p.m.
নরেন্দ্র মোদী ও মিঠুন চক্রবর্তী Twitter

কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের ভোটার হলেন মিঠুন, জানা যাচ্ছে কাশীপুর-বেলগাছিয়া এলাকায় মিঠুনের বোনের বাড়ি

এইমাত্র কয়েকটা দিনের কথা একুশের নির্বাচনের মুখে (West Bengal Assembly Election 2021) বিজেপির ব্রিগেড মঞ্চে ধুতি-পাঞ্জাবি পরে আদ্যপান্ত বাঙালিবাবুর সাজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) হাত থেকে পদ্ম পতাকা তুলে বেশ ফিল্মি ডায়লগে বলেছিলেন তিনি 'জাত গোখরো'। কিন্তু কোন কেন্দ্রের এমএলএ পদপ্রার্থী হবেন 'ফাটাকেষ্ট'? তবে ‘এমএলএ নাকি মিনিস্টার’ হবেন! এ নিয়ে জল্পনা ছিল তুঙ্গে।

তবে সমস্ত জল্পনা উস্কে অবশেষে কলকাতার ভোটার হলেন মিঠুন চক্রবর্তী। কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের ভোটার হলেন মিঠুন, জানা যাচ্ছে কাশীপুর-বেলগাছিয়া এলাকায় মিঠুনের বোনের বাড়ি। আর তাই তিনি মনে করছেন ভোট প্রচারে এই এলাকাতেই সুবিধে মিলবে। মিঠুন চক্রবর্তীর ভগ্নীপতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "বেশিদিন নয়, কিছুদিন আগেই কলকাতার ভোটার হয়েছেন মিঠুন চক্রবর্তী।"

ইতিমধ্যেই বেশ কয়েকদফার প্রার্থীতালিকা ঘোষণা করেছে বিজেপি। তবে সেখানে নাম ছিল না ‘মহাগুরু’র।  এই পরিস্থিতিতে লড়াইয়ের ময়দানে সুপারস্টার মিঠুনের উপস্থিতি বিজেপিকে বাড়তি অক্সিজেন দেবে বলে মনে করছে ওয়াকিবহল মহল।

উল্লেখ্য, গত মাসে ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী।  বিজেপিতে যোগদানের পর থেকেই তাঁকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করা হতে পারে, এমন জল্পনা চলছিল। যদিও সে সময় কোনও মন্তব্য করেননি অভিনেতা। তবে আসন্ন নির্বাচনে বিজেপির জয় হলে শুভেন্দু নাকি মিঠুন কে পাবে নবান্নের দায়ভার, এই নিয়ে ফের জল্পনা উস্কে দিল আর এক ধাপ।