আমি তোলাবাজির সাথে যুক্ত প্রমাণ হলে, আমি মৃত্যুবরণ করে আসবো : সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়

শ্রেয়া সাহা
প্রকাশিত: 27/12/2020   শেষ আপডেট: 27/12/2020 7:42 p.m.
@abhishekaitc

তৃণমূল থেকে পাল্টি খেয়ে, নিজের শিরদাঁড়া বিক্রি করেছেন শুভেন্দু : দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

বছর ঘুরলেই বিধানসভা নির্বাচন, মসনদে বসার লড়াইয়ে ভেসে আসছে নানান বির্তকের ঝড়। বিন্দুমাত্র কেউ কাউকে ছাড়তে পারছেন না বক্তৃতার লড়াইয়ে। এর মধ্যেই ডায়মন্ড হারবারের জনসভা থেকে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আক্রমণ করলেন, বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে।

এমনকি শুভেন্দু অধিকারীকে ‘‌উপসর্গহীন ভাইরাস’‌, ‘‌বেইমান’‌ বলেও কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, "তৃণমূল থেকে পাল্টি খেয়ে, নিজের শিরদাঁড়া বিক্রি করে, মেরুদণ্ডহীন পাল্টিবাজ নেতা মেদিনীপুরের সভা থেকে আমাকে আক্রমণ করছে। বলছে, তোলাবাজ ভাইপো হঠাও।"

এখানেই শেষ নয়, পাল্টা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "নারদার ভিডিওতে খবরের কাগজে মুড়ে টাকা নিতে তোমায় দেখা গেছে। তোলাবাজ তো তুমি। সারদায় তো তোমার নাম রয়েছে। তোলাবাজ তো তুমি, আর এখন তোলাবাজ ভাইপো হঠাও?‌"

নারদা'র কথা উঠতেই যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসাধারণকে মনে করিয়ে দেন, "আমার পিছনে ইডি লাগুক বা সিবিআই, পাবে কাঁচকলা। তোমাদের যা করার আছে করে নাও। টিভির পর্দায় ঘুষ খেতে তোমাকে দেখা যাচ্ছে। আর ইডি, সিবিআইয়ের ভয়ে মেরুদণ্ড বিক্রি করে তোমরা অন্য দলে যাচ্ছ আর তোলাবাজ ভাইপো হঠাও?‌ আমার পিছনে ইডি, সিবিআই লাগাতে হবে না। তোমরা একটা ফাঁসির মঞ্চ তৈরি করবে, যদি কেউ প্রমাণ করতে পারে যে ভাইপো তোলাবাজির সঙ্গে যুক্ত, আমি নিজে গিয়ে মৃত্যুবরণ করে আসব। আমি চ্যালেঞ্জ করে গেলাম। আমি ইডি, সিবিআইকে ভয় পাই না।"