Gay Marriage: সমকামী বিবাহের সাক্ষী রইল কলকাতা, দীর্ঘদিনের সঙ্গী চৈতন্যের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিষেক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/07/2022   শেষ আপডেট: 04/07/2022 10:34 p.m.
অভিষেক রায় ও চৈতন্য শর্মা https://instagram.com/red.launchers

সমকামী বিবাহের সাক্ষী থাকলো কলকাতা; বহুদিনের সঙ্গে চৈতন্য শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন করলেন প্রখ্যাত কস্টিং ডিজাইনের অভিষেক রায়

এবারে সমকামী বিবাহের সাক্ষী থাকলো আমাদের শহর কলকাতা। দীর্ঘদিনের সঙ্গে চৈতন্য শর্মার সঙ্গে এবারে গাঁড়ছড়া বাঁধলেন প্রখ্যাত কস্টিউম ডিজাইনার অভিষেক রায়। মধ্য কলকাতার একটি নামীদামি হোটেলে নিয়ম আচার মেনে সম্পন্ন হলো এই বিয়ের অনুষ্ঠান। রবিবার তাদের দুজনের বিয়েতে উপস্থিত ছিলেন অভিষেক এবং চৈতন্যের পরিবারের কাছের মানুষেরা। চৈতন্য আদতে গুরুগ্রামের একজন বাসিন্দা এবং তার প্রধান পেশা ডিজিটাল মার্কেটিং।

অভিষেকের বিয়েতে উপস্থিত হয়েছিলেন প্রখ্যাত মেকআপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার। দুজনে তার বাড়িতে গিয়ে তাকে নিমন্ত্রণ জানিয়েছিলেন বলে মিডিয়া সূত্রে খবর। তাই ওদের দুজনের বোঝানো বিয়েতে এবং অত্যন্ত নিয়মনিষ্ঠামাফিক সমস্ত আচার দেখে অত্যন্ত মুগ্ধ হয়েছেন তিনি।

তবে এখনো পর্যন্ত কিন্তু কলকাতায় কিংবা ভারতে সমকামী বিবাহ আইনসম্মত নয়। ধর্মমতে মালা বদল করা হলেও আইনের চোখে তারা কিন্তু একই পরিবারের স্বীকৃতি পান না। তবুও তাদের দুজনের এই বিবাহ হয়তো অন্যান্য সমকামী যুগলকে সাহস জোগাবে। বিবাহে কন্যা শ্রীনন্দা শংকরকে নিয়ে হাজির হয়েছিলেন নৃত্যশিল্পী তনুশ্রী শংকর। তিনিও এই যুগলকে আশীর্বাদ দিয়েছেন তাদের ভবিষ্যতের জন্য।