জেলে যেতে ভয় পাই না, কিন্তু সম্মানহানি করবেন না : ফিরহাদ হাকিম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/08/2022   শেষ আপডেট: 26/08/2022 4:22 p.m.
facebook.com/HakimFirhad/

তৃণমূলে থাকলেই সবাই চোর আর অন্য দলে থাকলে সাধু? প্রশ্ন ফিরহাদের

ফিরহাদ হাকিমের (Firhad Hakim) নাম উল্লেখ করে সরাসরি তোপ দাগলেন বিজেপি (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। বৃহস্পতিবার মুর্শিদাবাদের বহরমপুরের একটি সভায় গিয়ে সুকান্ত মজুমদার প্রকাশ্যে বলেছেন, "তৃণমূলে একজন হাকিম আছে জানেন তো? তাঁকেও প্রস্তুত হতে বলুন। তাঁকেও আমরা ভিতরে ঢোকানোর ব্যবস্থা করব।"

শুক্রবার পালটা দিলেন ফিরহাদ। বিধানসভার সামনে সাংবাদিক বৈঠক করে তাঁর সাফ জবাব, "সুকান্তদা দয়া করে বলে দিন কোন মামলায় আমাকে ফাঁসানো হবে। আমি কোন ষড়যন্ত্রের শিকার হব? জেলে যেতে ভয় পাই না। সুকান্তবাবু নিজে আসুন, আপনার এজেন্সি নিয়ে। আপনি নিজে আমাকে ধরে নিয়ে যান জেলে। কিন্তু সম্মানহানি করবেন না। মনে রাখবেন, আপনিও কারও সন্তান, কারও স্বামী, কারও বাবা, আমিও তাই।" অন্যদিকে, তৃণমূল শিবিরের দাবি, সুকান্ত মজুমদারের কথা থেকেই প্রমাণ হয়ে যাচ্ছে, ইডি-সিবিআই আসলে চলছে বিজেপির সদর দফতরের নির্দেশেই।

কেন্দ্রীয় এজেন্সিগুলির ভূমিকা নিয়েও সুর চড়িয়েছেন ফিরহাদ হাকিম। তাঁর দাবি, "উদ্দেশ্যপ্রণোদিতভাবে আপনারা এসব করছেন। তৃণমূলে থাকলেই সবাই চোর আর অন্য দলে থাকলে সাধু? সুকান্তবাবুদের দলে গিয়ে ওয়াশিং মেশিনে ঢুকলেই সবাই সাধু হয়ে যায়। বিজেপিতে কি সবাই সাধু? তাদের কারও বিরুদ্ধে কোনও তদন্ত হয় না কেন? শুধু অবিজেপি নেতাদের ধরে ধরে মামলা দেওয়া কেন?" 

একই সঙ্গে নারদ মামলার কথাও উল্লেখ করেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, "আমি আদালতের নির্দেশে জেলে ছিলাম, হাসপাতালে ভরতি হয়ে থাকিনি। তাই জেলের ভয় দেখাবেন না।” তবে বিচারাধীন বিষয় বলে এই মামলা প্রসঙ্গে আর কোনও মন্তব্য করতে চাননি ফিরহাদ হাকিম।