করোনাক্রান্ত সুকান্তকে ফোন মুখ্যমন্ত্রীর, আরোগ্য কামনা করে পৌঁছে গেল উপহার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/01/2022   শেষ আপডেট: 10/01/2022 1:03 p.m.
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার twitter.com/DrSukantaBJP/

মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন পেয়ে যথেষ্ট খুশি বিজেপির রাজ্য সভাপতি

সৌজন্যের নজির আবারও শাসকদলের তরফে। গতকাল করোনা রিপোর্ট (Coronavirus) পজিটিভ আসে বিজেপি (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar)। বর্তমানে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর শরীরের অবস্থা জানতে, পাশে থাকার আশ্বাস দিতে করোনাক্রান্ত বিজেপি রাজ্য সভাপতিকে ফোন খোদ মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee)। বেশ কিছুক্ষণ কথা হয় তাঁদের। মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন পেয়ে যথেষ্ট খুশি বিজেপির রাজ্য সভাপতি।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, বর্তমানে স্থিতিশীল সুকান্তবাবু। আপাতত জ্বর আর নেই। সর্দি, কাশি এখনও রয়েছে। তাঁর রক্তে অক্সিজেনের মাত্রাও ঠিকই রয়েছে।

প্রসঙ্গত, গতকাল করোনাক্রান্ত বিজেপি নেতা নারায়ণ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেও পৌঁছে যায় মুখ্যমন্ত্রীর তরফে পাঠানো ফলের ঝুড়ি এবং হেল্থডিংক্স। নিজের দলের অনেকেই এখনও তাঁর খোঁজ খবর নেয়নি। অথচ মুখ্যমন্ত্রী তাঁর আরোগ্য কামনা করে উপহার পাঠিয়েছেন। বাড়িতেই নিভৃতবাসে থাকাকালীন এই উপহার পেয়ে আপ্লুত বিজেপি নেতা।

রাজনীতির ঊর্ধ্বে গিয়ে যেভাবে এমন কঠিন সময়ে সকলের কথা ভেবেছেন মুখ্যমন্ত্রী, তাতেই অভিভূত তিনি। মুখ্যমন্ত্রীর প্রশংসা করে তিনি বলেন, "আমাকে এবং আমার পরিবারকে এই উপহার পাঠানোর জন্য দিদি ও দাদা, দু’জনকেই অসংখ্য ধন্যবাদ।"