জ্বর-শ্বাসকষ্ট নিয়ে কলকাতার হাসপাতালে অনুব্রত, উদ্বিগ্ন দলীয় কর্মীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/05/2021   শেষ আপডেট: 12/09/2021 10:39 p.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

কয়েকদিন ধরেই জ্বর এবং শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন তিনি

গুরুতর অসুস্থ অনুব্রত মণ্ডল। চিকিৎসার জন্য তাঁকে আনা হচ্ছে কলকাতার বেসরকারি হাসপাতালে। খবর, বৃহস্পতিবার বেলার দিকে শ্বাসকষ্ট শুরু হয় অনুব্রতবাবুর। বাড়িতে প্রাথমিক চিকিৎসাতেও হয়নি কাজ। এরপরেই এদিন সাড়ে ৩টে নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন তিনি। ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হচ্ছে তাঁকে। জানা গেছে,অনুব্রতর পুরনো শ্বাসকষ্টের সমস্যা আছে। দেহে অক্সিজেনের ঘাটতির জন্য বাড়িতেই অক্সিজেন দেওয়ার ব্যবস্থাও রয়েছে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে কিডনির সমস্যায় ভুগছেন অনুব্রত মণ্ডল। সিবিআই দফতরে হাজিরা না দেওয়ার কারণ হিসেবে নিজের অসুস্থতাকেই হাতিয়ার করেছিলেন এই নেতা। পাশাপাশি কয়েকদিন ধরেই জ্বর এবং শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন তিনি। এরপরেই চিকিৎসকরা তাঁকে করোনা পরীক্ষা করার পরামর্শ দেন। কিন্তু অ্যান্টিজেন টেস্টে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। যদিও তাঁর আরটিপিসিআর পরীক্ষা করা হয়নি বলে জানা গিয়েছে। হাই সুগার, প্রেশার রয়েছে অনুব্রতবাবুর। এদিকে তাঁকে বাড়িতে রেখেই চিকিৎসা করার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু তাঁর শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হচ্ছিল। এছাড়া একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। তাই অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন তাঁর অনুগামী ও দলের নেতারা।

সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা সঙ্কটজনক নয়। তবে যেহেতু তাঁর প্রতিবারের সব ধরণের চিকিৎসা কলকাতার ইএম বাইপাসের হাসপাতালে হয়, তাই সেখানেই নিয়ে আসার সিদ্ধান্ত নেয় পরিবার এবং তাঁর ঘনিষ্ঠ সহকর্মীরা।