বেশ কিছু জায়গায় টাকার বিনিময় প্রার্থী করা হয়েছে, মন্তব্য রূপা গঙ্গোপাধ্যায়ের! অস্বস্তিতে BJP

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/12/2021   শেষ আপডেট: 19/12/2021 6:12 p.m.

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে নিশানা করেন রূপা গঙ্গোপাধ্যায়

আরও একবার বিজেপির (BJP) অন্দরে অস্বস্তি বাড়ালেন রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। এদিন রবিবার ৯৪ নম্বর ওয়ার্ডে লেক গার্ডেনসের রাজেন্দ্র শিক্ষাসদন গার্লস হাইস্কুলে ভোট দেওয়ার পরেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে নিশানা করে তাঁর বক্তব্য, "বেশ কিছু জায়গায় টাকার বিনিময় প্রার্থী করা হয়েছে।" পুরসভা (Kolkata Municipal Election) ভোটের দিনেই এমন মন্তব্যে কার্যত অস্বস্তিতে গেরুয়া শিবির।

প্রসঙ্গত, এই প্রথম নয়। কলকাতা পুরভোটের আগে দলীয় নেতৃত্বকে নিয়ে রণকৌশল বৈঠক করে বিজেপি (BJP)। সে সময় থেকেই পুরভোটের প্রার্থী নির্বাচন নিয়ে সংঘাত তৈরি হয়। সে সময় বৈঠক থেকে বেরিয়ে যান রূপা। 'ভাটের বৈঠক' বলেও কটাক্ষ করতে পিছু হননি তিনি। তাতে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়ে রাজ্য বিজেপি নেতৃত্ব।

সেই রেশ না কাটতেই এবার রূপার বিস্ফোরক অভিযোগ, বেশ কিছু জায়গায় টাকার বিনিময় প্রার্থী করা হয়েছে। প্রসঙ্গত, কলকাতা পুরভোটে (Kolkata Municipal Election 2021) বিজেপির তরফে তারকা প্রচারক হিসাবে ১৯ জন নেতা-নেত্রীর নামের তালিকা প্রকাশ হলেও, তাতে ছিলেন না রূপা। এরপর থেকেই রূপার বিজেপি ছাড়ার জল্পনাও উঠে আসে।