স্কুটার আরোহীকে পিষে দিয়ে পলাতক বাস চালক, আটক কন্ডাক্টর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/11/2021   শেষ আপডেট: 06/11/2021 12:43 p.m.

মৃত স্কুটার আরোহীর নাম শুভজিৎ সুর

ভাইফোঁটার দিন সকালে শহরে মর্মান্তিক দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে এদিন বাঘাযতীন উড়ালপুলের কাছে এক স্কুটার আরোহীকে সরাসরি পিষে দিল একটি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। চালক পলাতক। তবে বাসটির কন্ডাক্টরকে আটক করেছে সার্ভে পার্ক থানার পুলিশ। পুলিশ সূত্রের খবর, মৃত স্কুটার আরোহীর নাম শুভজিৎ সুর। তাঁর বাড়ি গড়িয়া সাহাপাড়ায়। তিনি ইএম বাইপাস ধরে সায়েন্স সিটির দিকে অফিসে যাচ্ছিলেন।

আর সেই সময়ে বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বেসরকারি বাস স্কুটারকে ধাক্কা দেয়। ছিটকে পড়ে যান তিনি। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ব্রেক কষেও থামাতে পারেনি চালক। তখন স্কুটার আরোহীকে পিষে দিয়ে চলে যায় বাসের চাকা। রক্তাক্ত অবস্থায় পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের আধিকারিকরা আরোহীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, দুর্ঘটনা ঘটা মাত্রই বাগবাজার-গড়িয়া স্টেশন রুটের ওই চলন্ত বাসটি থেকে লাফিয়ে পালান বাসটির চালক। এদিকে ওই অবস্থাতেই চলতে থাকে বাস। ভয় পেয়ে যান বাসের যাত্রীরা। এই ঘটনায় বাসের বেশ কিছু যাত্রী আহত হয়েছেন। আতঙ্কে বাসের যাত্রীরা চিৎকার শুরু করেন। শেষ পর্যন্ত বাসের এক যাত্রী কোনোক্রমে বাসটিকে থামান। রেহাই পান যাত্রীরা। সঙ্গে সঙ্গেই কন্ডাক্টরকেও ধরে ফেলেন বাসের যাত্রীরা। তাঁকে আটক করে সার্ভে পার্ক থানার পুলিশ।