কলকাতার আবাসনে বৃদ্ধার রহস্যমৃত্যু, তীব্র চাঞ্চল্য এলাকায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/11/2021   শেষ আপডেট: 02/11/2021 3:40 p.m.

আধিকারিক-সহ ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

কলকাতার থিয়েটার রোডের এক আবাসনে বৃদ্ধার রয়স্যমৃত্যুকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মঙ্গলবার। তদন্তের স্বার্থে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ। সূত্রের খবর, মৃতার নাম রেণুকা চৌধুরী (৯০)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার থিয়েটার রোডের গঙ্গা-যমুনা আবাসনে থাকতেন ৯০ বছরের রেণুকা দেবী এবং তাঁর ছেলে অভয় চৌধুরী (৫১)। মঙ্গলবার সকালবেলায় ব্যাডমিন্টন খেলতে আবাসনের ছাদে যান অভয়বাবু। ১০ টা নাগাদ ঘরে ফিরে মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন তিনি। সেই সময় বৃদ্ধার নাকের পাশ থেকে রক্ত বেরচ্ছিল বলে অভিযোগ করেছেন তাঁর ছেলে।

এরপরেই পুলিশে খবর দেন অভয়বাবু। ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের উচ্চপদস্থ কর্তারা। তাঁদের মধ্যে ছিলেন ক্রাইম ব্রাঞ্চের যুগ্ম কমিশনার মুরলীধর শর্মা, দক্ষিণ কলকাতার ডেপুটি কমিশনার আকাশ মেঘারিয়া-সহ শেক্সপিয়র সরণি থানার পুলিশ অধিকর্তা এবং হোমিসাইড শাখার সদস্যরা।

বৃদ্ধার মৃত্যুর কারন জানতে তদন্ত শুরু করেছেন তাঁরা। গতকাল সন্ধ্যাবেলায় আবাসনে সন্দেহভাজন কেউ এসেছিল কিনা, তা জানার জন্য খতিয়ে দেখা হচ্ছে আবাসনের সিসিটিভি ফুটেজ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদও করছেন গোয়েন্দা দলের সদস্যরা। উল্লেখ্য, মাস দুয়েক আগেই স্বামী-বিয়োগ হয় রেণুকাদেবীর। তাঁদের দুই ছেলে। একজন আমেরিকায় থাকেন। অভয়বাবুর সাথে তিনি থাকতেন শেক্সপিয়র সরণির এই আবাসনে। জানা গিয়েছে, শেয়ারের ব্যবসা করেন অভয়বাবু। রহস্যমৃত্যুর পিছনে খুনের সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিশ। মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানার জন্য বৃদ্ধার মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।