ট্যাক্সির ভিতরে শ্লীলতাহানির শিকার মহিলা যাত্রী, হেস্টিংস থানায় দায়ের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/01/2022   শেষ আপডেট: 29/01/2022 4:28 p.m.

একের পর এক মহিলার শ্লীলতাহানির ঘটনায় প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে

ফের ট্যাক্সির ভিতরে শ্লীলতাহানির শিকার মহিলা যাত্রী। এই ঘটনায় হেস্টিংস থানায় দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগ, শুক্রবার বিকেল সাড়ে চারটে নাগাদ হাওড়ার বাসিন্দা এক মহিলা ও তাঁর বোন সল্টলেকের সেক্টর ২ থেকে ট্যাক্সিতে ওঠেন। গন্তব্য ছিল হাওড়ার ব্যাঁটরা, তবে ট্যাক্সির দরজা ভিতর থেকে আটকে দুই মহিলা যাত্রীকে অন্যত্র নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে চালকের বিরুদ্ধে।

এরপরেই অভিযোগ ওঠে শ্লীলতাহানির। ঘটনায় চিৎকার করতে শুরু করেন দুই বোন। গাড়ির দরজা খুলে দেয় চালক। তখনই দুই মহিলা গাড়ি থেকে নামতেই গাড়ি নিয়ে পালায় অভিযুক্ত চালক। এরপরেই হেস্টিংস থানায় অভিযোগ দায়ের করেন দুই বোন। তদন্তে নেমে পুলিশ আধিকারিকরা খুঁজে বের করেছেন অভিযুক্ত চালককে। ধৃতের নাম মনোজ কুমার। তিনি টালিগঞ্জের বাসিন্দা।

স্বাভাবিকভাবেই এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। কখনও ট্রেন, কখনও বাস, শহরের রাস্তায় একের পর এক মহিলার শ্লীলতাহানির ঘটনায় প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই এক মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণের অভিযোগ উঠেছিল বাইপাসের ধারে। গতকালই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। এরই মধ্যে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।