ত্রিকোন প্রেমে এবার রাজনৈতিক রঙ! বান্ধবীর পথে না হেঁটে সোজা পদ্মফুলে বন্ধু, ইঙ্গিত নিখিলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/02/2021   শেষ আপডেট: 18/02/2021 5:36 p.m.
নিখিল নাকি যশ কার সাথে সম্পর্কে আছেন নুসরত? ছবি সংগৃহীত

আমি বিজেপিতে যোগদান করছি সেই কথা নুসরতকে জানাইনি : যশ

ত্রিকোন প্রেমে এবার রাজনৈতিক রঙ। প্রিয় বান্ধবী ঘাস ফুলের জনপ্রিয় সাংসদ অন্যদিকে বন্ধু, বান্ধবীর পথে না হেঁটে সোজা পদ্মফুলে!

বোঝাই যাচ্ছে, এখানে চর্চা করা হচ্ছে টলিউডের জনপ্রিয় তারকা নুসরত-যশকে নিয়ে। সম্প্রতি যশ-নুসরতের সম্পর্কের জট বেঁধেছে। গুঞ্জন উঠেছে, নিখিল নয় বরং যশের সঙ্গেই সম্প্রতি সম্পর্কে আবদ্ধ হয়েছেন নুসরত জাহান। পাশাপাশি, নুসরত-নিখিলের ভাঙা সম্পর্ক জোড়া লাগারও কোনও আভাস মিলছে না।

নিখিল-নুসরত একসাথে ২০১৯-এ ছবি সংগৃহীত

কারণ ‘নতুন পথে’ এগিয়ে চলবার বার্তাই দিচ্ছেন নিখিল-নুসরত। তার মধ্যেই বারংবার নুসরত-যশ নিজেদের সম্পর্কের জল্পনা আরও বেশি করে বাড়িয়ে দিচ্ছে। এর মাঝেই বুধাবর বিজেপিতে যোগ দিতে সকলকে চমকে দিলেেন নুসরতের ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত ছবি সংগৃহীত

আর যশের বিজেপিতে যোগদানের দিনই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বার্তা নিখিলের। স্টোরিতে নিখিল লেখেন,‘যদি মানুষ গিরগিটির মতো রঙ বদলায়, তাহলে তুমি ধূর্ত শিয়ালের মতো হেঁটে এগিয়ে যাও’। পাশাপাশিই নিখিল একটি ছবি পোস্ট করে, ক্যাপশনে লেখেন- 'আজকাল সেই সব জিনিস আমি আনায়াসে পেরিয়ে যাই, একসময় যাতে আমি হোঁচট খেতাম, #newbeginnings"

এর পাশাপাশি যশের বার্তা, "আমি বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানাইনি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসা মানুষের কাজ করার জন্য। আমার আরেক বন্ধু মিমিও তৃণমূলের সাংসদ। যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। এক বাড়িতে স্বামী-স্ত্রীও আলাদা রাজনৈতিক দলের সদস্য হতে পারেন। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল।"

যশ দাশগুপ্ত Facebook