বাবাকে হারিয়ে ভেঙে পড়েছেন শ্রীলেখা, পারছেন না মানতে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/09/2021   শেষ আপডেট: 29/09/2021 7:54 p.m.
facebook.com/sreelekha.mitra.7

আমার বাবা আমার কাছে কী, সেটা আমরা শুধু দুজনই জানি : শ্রীলেখা মিত্র

গত কয়েকমাস ধরে নানান বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ভালো-মন্দ নানান কিছুর মধ্যে দিয়েই কাটছিল অভিনেত্রীর জীবন। তবে হঠাৎই ছন্দপতন। গত ২৭ সেপ্টেম্বর হঠাৎই বাবাকে হারান অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু এভাবে বাবার হঠাৎ চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী। ওই দিনই পরপর পোস্ট দিয়ে, নিজের কষ্টের কথা বুঝিয়েছিলেন তিনি।

সপ্তাহ না কাটতেই এবার ফের সোশ্যাল মিডিয়াতে বাবা সন্তোষ মিত্রকে নিয়ে লিখতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন অভিনেত্রী। অভিনেত্রীর বাবাও ছিলেন অভিনয় জগতের লোক। তিনি বরাবরই বামপন্থী আদর্শে বিশ্বাসী ছিলেন।

আজ আবেগতাড়িত হয়ে শ্রীলেখা মিত্র ফেসবুকে লিখলেন, "আমার প্রিয় পুরুষ, আমার প্রিয় মানুষ বাবা। যাঁর কাছে তাঁর কন্যাই শ্রেষ্ঠ, আমার খুঁটিনাটি বিষয় তাঁর জানা চাই, মতামত না চাইলেও দেওয়া চাই। আমার ভালো কিছু হলে  আমার থেকেও যে মানুষটি বেশি খুশি হয়, সেই দুম করে মরে গেল। এটা আমি মানতে পারছি না, চাইছিও না। আমার বাবা আমার কাছে কী, সেটা আমরা শুধু দুজনই জানি। বাবাগো তোমার সাথে কথা হয়েছিলো, তুমি আমায় বোঝাবে যে তুমি আমার কাছে আছো। সেটা এমনি এমনি আমায় প্রুফ দিয়ে বোঝাবে বলে রাখলাম, নাহলে তোমায় ছাড়তে পারছি না, ছাড়বো না। এইভাবে কষ্টে থাকবো, তুমি দেখবে। আমায় প্রুফ দাও।"

এরপরেই প্রায় কাতর ভাবে অভিনেত্রীর আক্ষেপ, "আমার আইডল আমার বাবা-মা, আমার সবকিছু, হারিয়ে ফেললাম। আমি তোমায় ছেড়ে বাঁচবো কী করে বাবা, বাবা আমায় নিয়ে নাও।"