ভেঙে পড়লেন শ্রীলেখা, বিক্রি করতে চাইছেন ফ্ল্যাট!

শ্রেয়া সাহা
প্রকাশিত: 05/11/2021   শেষ আপডেট: 05/11/2021 5:47 p.m.
facebook.com/sreelekha.mitra.7

শ্রীলেখার পাশে অনুগামীরা, আশ্বাস পাশে থাকার

যারা কথা বলতে পারে না, যাদের সমস্যা গুলো বোঝার মানুষের খুব অভাব কিংবা যারা নিজের জন্য প্রতিবাদ করতে পারে না, সেই সমস্ত অবলা প্রাণীদের পাশে থেকে অবিরত কাজ করে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কখনও এই নিয়ে অনেক ভালোবাসা পেয়েছেন, কখনও দুঃখ। তবে সাময়িক ভাবে ভেঙে পড়লেও, পরে তিনিই রুখে দাঁড়িয়েছেন। সাহস যুগিয়েছেন।

এই নিয়ে বিতর্কের শেষ নেই। কিছুদিন আগেই শশাঙ্ককে নিয়েও নানান বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছিলেন তিনি। তবে এবার ফের সমস্যার মুখে শ্রীলেখা। নিজের বাড়ির অন্দরে শুরু ঝামেলা। ফেসবুক লাইভে এসে অঝোরে কাঁদলেন। বললেন, শীঘ্রই ছেড়ে দেবেন আবাসন। কারণ তিনি এসব আর মেনে নিতে পারছেন না আবাসনের বাসিন্দাদের ঝামেলা। তাই শ্রীলেখার অনুরোধ, "যদি কেউ এই ফ্ল্যাটটা কিনতে চান, তাহলে নিতে পারেন। আমি সত্যি এখানে আর থাকতে চাই না।"

এর আগে শ্রীলেখা মিত্র একটি লাইভ ভিডিও করেন, যেখানে দেখা যায় তাঁর আবাসনের কিছু জনের সঙ্গেই বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তিনি। যার প্রধান বিষয় হল, কুকুরকে ঘিরে। শোনা যায়, আবাসনের বাসিন্দাদের অপছন্দ শ্রীলেখার কুকুর প্রেমী স্বভাব।

এরপরেই বাসিন্দাদের সামনে শ্রীলেখা প্রতিবাদী হয়ে উঠলেও, এরপরেই নিজের ঘরে এসে কান্নায় ভেঙে পড়েন তিনি। বলেন, "যদি কোনও রেডি টু মুভ ফ্ল্যাটের সন্ধান আপনাদের কারও কাছে থাকে প্লিজ আপনারা ইনবক্সে জানান আমাকে। আমি এই ফ্ল্যাট বিক্রি করে অন্য কোথাও চলে যেতে চাই। আমার এই ফ্ল্যাটটা খুবই ভালো। থাকার উপযুক্ত। রক্ত জল করা টাকা দিয়ে কিনেছিলাম। কিন্তু এরকম ভাবে আর থাকতে পারছি না। এখানে থাকতে গেলে কুকুর ভালবাসলে চলবে না। এই আবাসনের আবাসিকদের বিদেশি কুকুর আছে, কিন্তু তারা রাস্তার কুকুরদের পছন্দ করেননা।"