সিদ্ধার্থের মৃত্যুতে অসুস্থ শেহনাজ, ভেঙে পড়েছে বিটাউন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/09/2021   শেষ আপডেট: 02/09/2021 6:47 p.m.
instagram.com/shehnaazgill,/realsidharthshukkla

সিদ্ধার্থের মৃত্যু অস্বাভাবিক কারণে হয়নি, দাবি পরিবারের

আজ সকালে প্রয়াত হয়েছেন জনপ্রিয় তারকা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Sukla)। বয়স হয়েছিল চল্লিশ। জানা যায়, গতকাল রাতে কোনও একটি ওষুধ খেয়ে ঘুমিয়েছিলেন তিনি। এরপর আর ঘুম ভাঙেনি তাঁর। সকালে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মুম্বইয়ের কুপার হাসপাতাল নিশ্চিত করেছে সিদ্ধার্থ আর নেই।

ঘরের ছেলে "শিব" থেকে একেবারে বলিউডের তারকা সিদ্ধার্থ শুক্লা যে আর নেই, তা মানতে নারাজ কোটি কোটি অনুগামী। সকলেই কার্যত ভারাক্রান্ত।

এমন খবর মেনে নিতে পারেনি বলিউডের কেউই। টনি কক্বরের সঙ্গে সিদ্ধার্থ শুক্লার সম্পর্কের কথা সকলেরই জানা। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে নিজের গানের টিজার রিলিজ পিছিয়ে দিয়েছেন তিনি। ট্যুইট করে তিনি বলেন, "দয়া করে কেউ আমাকে বলবেন এটা সত্যি নয়। বিশ্বাস করতে পারছি না।"

অভিনেতা রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) লেখেন, "হতবাক!! কী বলব কোনও শব্দ খুঁজে পাচ্ছি না। খুব তাড়াতাড়ি চলে গেলেন। ওঁর পরিবার, প্রিয়জনদের প্রতি সমবেদনা রইল। ওঁকে লক্ষ লক্ষ মানুষ ভালবাসত। সিদ্ধার্থ শুক্লা আপনাকে সকলে মিস করবেন। শান্তিতে থাকুন ভাই। ওম শান্তি।"

পরিচালক অশোক পণ্ডিত লেখেন, "কোনওভাবেই বিশ্বাস করতে পারছি না। হৃদরোগে আক্রান্ত হয়ে একজন জনপ্রিয় অভিনেতার মাত্র ৪০-এ চলে যাওয়ার খবরে আমি বাকরুদ্ধ। এটা ওঁর পরিবার ও ইন্ডাস্ট্রির কাছে বড় ট্র্যাজেডি।"

ট্যুইট হয়তো শেষ হবে না। তবে এখনও পর্যন্ত এই কঠিন বাস্তবকে মেনে নিতে পারছেন না শেহনাজ। 'বিগ বস ১৩' থেকে দু’জনের বন্ধুত্বের শুরু। সিদ্ধার্থ শুক্লা বলতে অজ্ঞান ছিলেন পাঞ্জাবের ক্যাটরিনা শেহনাজ গিল। দু’জনের বন্ধুত্ব, ঝগড়া, খুনসুটি শেষে প্রেমে পরিণত হতেই "SidNaaz" নাম দেওয়া হয়েছিল এই জনপ্রিয় জুটিকে।

খবর, সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনেই শুটিংয়ের সেট ছেড়ে দৌড়ে বেরিয়ে যান শেহনাজ গিল। পরে অসুস্থ হয়ে পড়েন তিনি। বর্তমানে নিজেকে কিভাবে সামলাবেন শেহনাজ, এই নিয়ে চিন্তিত নেটপাড়া।