দেখুন তারকাদের অষ্টমী লুক! চোখ ধাঁধাবে একের পর এক ছবিতে

শ্রেয়া সাহা
প্রকাশিত: 13/10/2021   শেষ আপডেট: 13/10/2021 5:17 p.m.
instagram.com/paayelsarkar,/ritabhari_chakraborty

পরিদর্শকের তরফে সকলকে মহাষ্টমীর শুভেচ্ছা

আজ অষ্টমী। বাঙালির সারা বছরের অপেক্ষার সেই বিশেষ দিন। সকলেই এদিন প্রায় সেজে ওঠে সাবেকিয়ানায়। অন্যান্য দিনের জন্য জিন্স, ওয়েস্টার্ণ আরও নানান পোশাকের সম্ভার থাকলেও, আজকের জন্য শুধুই শাড়ি, চুড়িদার, কুর্তি কিংবা লেহেঙ্গা। আর পুরুষদের জন্য পাঞ্জাবী। এমনই চিত্র আজ টলিপাড়ার সুন্দরীদের। বাদ যাননি অভিনেতারাও।

সম্প্রতি অসুস্থতা কাটিয়ে বর্তমানে স্বাভাবিক জীবন কাটাচ্ছেন ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ঋতাভরী একদমই ভুলে যাননি অষ্টমীর শুভেচ্ছা জানাতে। দেখুন ছবি :

সদ্য মা হয়েছেন টলি অভিনেত্রী নুসরত জাহান। তিনি জানিয়েছিলেন, এখন কোনোরকম ওয়ার্কওয়াউটের মধ্যে যাবেন না তিনি। তবুও মেদহীন শরীরে শাড়ি এবং সঙ্গে খোলা চুল আর গোলাপি চুরিতে ইনস্টা কাঁপাচ্ছেন সুন্দরী।

কারণ অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের কাছে পুজো মানেই সেজে ওঠা। অন্যদিকে নুসরতের বনুয়া মিমি চক্রবর্তী, নিজের একার জন্য নয়। বরং সকলের জন্য প্রার্থনা করে কসবার প্যান্ডেলে গেলেন ফুলের থালা হাতে অঞ্জলি দিতে। অনুগামীদের কথা মতোন তুলেছেন সেলফিও।

সবাই যখন শাড়িতেই নারী হয়ে অষ্টমীর শুভেচ্ছা জানাতে ব্যস্ত, ঠিক তখনই ব্যতিক্রমের সুর উঠল টলিপাড়ার সেনসেশন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অন্দরমহলে। শাড়ির বদলে সাদার ওপর লালরঙা ফুল ছাপা চুড়িদারেই ভক্তদের শুভেচ্ছা জানালেন তিনি।

এদিকে ইনস্টাগ্রামের প্রথা ভেঙে পরপর দুটি ছবি পোস্ট করে মহাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন যশ দাশগুপ্ত।

গালে হাত, খোলা কালো চুল, লাল শাড়ি সঙ্গে ছেলেদের হৃদয় কাঁপানো এক গাল হাসি হেসে মিষ্টি ছবি পোস্ট পার্ণোর।

ছেলে, স্বামীকে নিয়ে একেবারে মায়ের পায়ের কাছে বসেই প্রার্থনাতে মগ্ন শুভশ্রী গাঙ্গুলী।