পোস্টার থেকে বাদ রিয়ার মুখ, উত্তর নেই পরিচালকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/02/2021   শেষ আপডেট: 25/02/2021 7:06 p.m.
রিয়া চক্রবর্তী ছবি সংগৃহীত

ছবিতে লিড রোলে অভিনয় করেছেন ইমরান হাশমি ও অমিতাভ বচ্চন

গত বছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে সহ্য করতে হয়েছে নানান পরিস্থিতি। বলা যেতে পারে, সংবাদমাধ্যম হোক কিংবা প্রশাসন এবং পারিপার্শ্বিক চাপের মাঝে একপ্রকার ট্রমাতে আছেন তিনি। এখনও সেই রেশ কাটেনি।

-

তবুও, বলিউড ইন্ডাস্ট্রি ক্রমশ সাহায্য করছে এই জটিল পরিস্থিতি থেকে রিয়াকে বেরিয়ে আসতে।

আর সেই মতোনই অবশেষে সামনে এল রিয়া চক্রবর্তীর পরবর্তী ছবি ‘চেহরে’ মুক্তির তারিখ। এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন ইমরান হাশমি ও অমিতাভ বচ্চন। যদিও পোস্টারে নেই রিয়ার মুখ। আগামী ৩০শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে পরিচালক রুমি জাফরির এই ছবি।

রুমি জাফরি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গত ডিসেম্বরে জানান,"এই বছরটা ওর জন্য খুব ট্রমার মধ্যে দিয়ে কেটেছে। ভাবাই যায় না একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে একমাস জেলে কাটাচ্ছে! এই ঘটনা ওর মনোবল একদম ভেঙে দিয়েছে।"

@Tweet2Rhea

তবে কেন পোস্টারে নেই রিয়া চক্রবর্তী? সেই নিয়ে অবশ্য মুখ খোলেননি রুমি জাফরি। অনেকে মনে করছেন সুশান্তের মৃত্যুতে রিয়ার নাম জড়াতেই কী বাদ দেওয়া হয়েছে রিয়ার চরিত্র?

আজকাল প্রায়ই জিমের বাইরে লেন্সবন্দি হন রিয়া। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে রিয়া। কাজেই, তাঁকে চরিত্র থেকে বাদ দিলে ফের ধাক্কা পাবেন রিয়া।