বলার কিছু নেই, যা বলার সময় বলবে, কর ফাঁকি প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন সোনু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/09/2021   শেষ আপডেট: 20/09/2021 4:57 p.m.
instagram.com/sonu_sood

আমার সমস্ত শক্তি আর হৃদয় দিয়ে গোটা মানুষের পাশে থাকার চেষ্টা করেছি : সোনু সুদ

গত বুধবার আচমকাই বলি অভিনেতা সোনু সুদের (Sonu Sood) বাড়ি এবং অফিস হানা দিয়ে আয়কর দফতরের আধিকারিকরা জানিয়েছিলেন, ২০ কোটি টাকার আয়কর ফাঁকি দিয়েছেন তিনি ও তাঁর সহকর্মীরা। প্রায় তিনদিন ধরে সোনু সুদের অফিস এবং বাড়িতে তল্লাশি চালিয়েছিল আয়কর দফতরের আধিকারিকরা, যদিও এ প্রসঙ্গে মুখ খোলেননি সোনু। কিন্তু সোমবার পাল্টা বিবৃতি জারি করে সোনু বুঝিয়ে দিয়েছেন, তাঁর বিরুদ্ধে এই অভিযোগে তিনি বিশেষ বিচলিত নন।

এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনু সুদের সাফ বক্তব্য, "তোমার দিকের গল্প সব সময় ফলাও করে বলার প্রয়োজন পড়ে না। কারণ সময় সেটা করে দেয়। আমি আমার সমস্ত শক্তি আর হৃদয় দিয়ে গোটা ভারতের মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।"

অভিনেতা আরও লেখেন, "গত চারদিন আমার পুরো সময়টা গিয়েছে কিছু অতিথির পাশে থাকার জন্য। কিন্তু আমি আবার ফিরে এসেছি। আবার জনসেবায়, মানুষের প্রাণ বাঁচাতে নিজেকে উৎসর্গ করতে।"

প্রসঙ্গত, কয়েক দিন আগে আয়কর দফরের তরফে জানানো হয়েছিল, সোনুর স্বেচ্ছাসেবী সংস্থার অ্যাকাউন্টে ১৮ কোটি টাকা ছিল। যেখান থেকে ১ কোটি ৯০ লক্ষ টাকা সেবামূলক নানা কাজে ব্যবহার করা হয়েছে। বাকি টাকা এখনও পর্যন্ত পড়ে আছে। এই ইস্যুতেই সোনু লেখেন, "আমার ফাউন্ডেশনের সমস্ত অর্থ কোনও আর্তের সাহায্যের জন্য খরচ হয়েছে। অনেক ব্র্যান্ডকে আমি অনুরোধ করেছি আমার এনডর্সমেন্ট ফি যেন সোজাসুজি পাঠিয়ে দেওয়া হয় আমার ফাউন্ডেশনে। কারণ একটাই উদ্দেশ্য, সাহায্যের হাত যেন বন্ধ না হয়।"