নীল পোশাকে ফটোশুটে ব্যস্ত যশরত, ইঙ্গিত মিলছে কীসের?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/09/2021   শেষ আপডেট: 17/09/2021 4:23 p.m.
instagram.com/nusratchirps,/yashdasgupta

দু'জনে ছবিও পোস্ট করেছেন ঘড়ি ধরে একই সময়ে

উপলক্ষ্যে কী বিশ্বকর্মা পুজো? তা নিশ্চিয়ই নয়। তবে আজ একসঙ্গেই ফটোশুটে মত্ত টলিপাড়ার এই মুহুর্তের দুই চর্চিত তারকা। দু’জনেই ক্যামেরার সামনে, দু’জনের পোশাকই নীল। আবার দু'জনের লোকেশন, মেকাপ আর্টিস্ট, স্টাইল পার্টনার, শুটের ম্যানেজার সবই এক! এমনকি দু'জনে ছবিও পোস্ট করেছেন ঘড়ি ধরে একই সময়ে। কারা তারা? নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

বিগত কয়েকদিন ধরেই পেজ-থ্রি'র একেবারে সেনসেশন যশরত। নুসরতের মা হওয়া, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা কিংবা টিকাকরণ বা ছেলের যাবতীয় কাজ, সবেতেই নুসরতের পাশে ছিলেন যশ।

কয়েকদিন আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত বলেন, তিনি ভালো আছেন। ছেলে বাবার সঙ্গেই ভালো থাকে। বাবা চাইলেই ছেলেকে সামনে আনা হবে।

কে এই বাবা? যদিও সে প্রশ্নের উত্তর অভিনেত্রী সরাসরি না দিলেও, কিছুটা ইঙ্গিত দিয়েই চলেছেন। এমনটাই মত নেটিজেনদের। সম্প্রতি নুসরতের ছেলের পিতৃপরিচয়ও প্রকাশ্যে এসেছে। যশই যে ঈশানের বাবা, সে কথা ইশানের জন্মের শংসাপত্র থেকেই স্পষ্ট।

তবে এসবের মাঝেই একসঙ্গে ফটোশুট দেখে নানান প্রশ্ন অনুগামীদের মধ্যে। যদিও দু'জনকে এক ফ্রেমে দেখা যায়নি এদিন। তবে ছবি পোস্ট করে, যশ লিখেছেন, "আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা। কিন্তু আমাকে প্রশ্ন করলে, আমি শুধুই হাসব।"