সমস্ত জল্পনার অবসান, এবারে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সাশা এবং হরমন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/03/2021   শেষ আপডেট: 22/03/2021 6:38 a.m.
হরমন বাওয়েজা এবং সাশা রামচন্দানি ~ Instagram

তাদের দুজনের বিবাহের সব ছবি হল ভাইরাল

গতবছর বাগদান হয়ে গিয়েছিল, আর এইবারে আনুষ্ঠানিকভাবে রবিবার সাশা রামচন্দানির সঙ্গে শিখ মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন হরমন বাওয়েজা। বিবাহের দিন সাশার পরনে ছিল রুপোলী এবং মেরুন রংয়ের লেহেঙ্গা । অন্যদিকে হরমন সেজে উঠেছিলেন গোলাপি রঙের পোশাকের সাথে। সোমবার ককটেল নাইট দিয়ে উৎসব শুরু হয়েছিল। তারপর শনিবার ছিল গায়ে হলুদ এবং সঙ্গীতের অনুষ্ঠান। তারপর সব শেষে রবিবার বিবাহ অনুষ্ঠান। সমস্ত রীতিনীতি মেনে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুজনে। বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ কুন্দ্রা, আশীষ চৌধুরী এবং আমীর আলীর মত বলিউড তারকারা।

২০০৮ সালে বাবা হ্যারি বাওয়েজার হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন হরমন। লাভ স্টোরি ২০৫০ নামের ওই সিনেমাতে তার সহ অভিনেত্রী ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তখন তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে সেই সম্পর্ক খুব একটা বেশি দিন টেকেনি। এর পরেও বেশ কিছু সম্পর্কে জড়িয়েছিলেন হরমন। তবে সেগুলিতেও তিনি বিফল হয়েছিলেন। কিন্তু সবকিছু ভুলে গিয়ে নতুন করে সাশার হাত ধরে তিনি শুরু করতে চলেছেন তার নতুন জীবন।

বিয়ের আগে হরমন ছিলেন অত্যন্ত উচ্ছ্বসিত। তাকে দেখা গিয়েছিল ঢোলের সাথে নাচতে। অভিনেতার বন্ধু রাজ কুন্দ্রা এই ভিডিওটি তুলে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এছাড়াও জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছিলেন, " হরমন এবং সাশা তোমাদের দুজনকে এই বিশেষ দিনের জন্য শুভেচ্ছা। তোমাদের আগামী জীবনটা নিঃস্বার্থ ভালোবাসা, আনন্দ এবং বন্ধুত্ব দিয়ে ভরে উঠুক। তোমাদের আগামী জীবনের জন্য আমি অত্যন্ত খুশি।"