CPIM আপনাকে কষ্ট দিয়েছে, TMC-তে আসুন, শ্রীলেখাকে পরামর্শ নেটিজেনের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/08/2021   শেষ আপডেট: 29/08/2021 4:37 p.m.
শ্রীলেখা মিত্র Facebook

CPIM থেকে আপনি কী পেয়েছেন? টাকা-পয়সা? কিছুই পাননি!

নিজেকে বরাবরই বাম সমর্থক হিসেবে পরিচয় দিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সেই মতোন ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বাম দলের হয়ে প্রচণ্ড খেটেছিলেন অভিনেত্রী। ভোটে প্রার্থী হননি ঠিকই, তবে সারা বাংলায় ঘুরে ঘুরে লাল শিবিরের হয়ে প্রচার করে গিয়েছেন। রক্তদান শিবির থেকে শ্রমজীবী ক্যান্টিন, বাদ দেননি কিছুই। তবে কয়েকদিন ধরেই সংবাদমাধ্যমের পাতায় বেশ চর্চিত নাম তাঁর। আর সেই ইস্যুতেই শ্রীলেখা মিত্রকে তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন নেটদুনিয়ার এক নাগরিক।

শাসক দলের এক সমর্থক খোলাখুলি অভিনেত্রীকে কমেন্টে লিখেছেন, "সিপিএম আপনাকে কষ্ট দিয়েছে! দিদি আপনি তৃণমূলে আসুন। এ বারের নির্বাচনে সিপিএমের জন্য এত কিছু করলেন, তার বিনিময়ে আপনি কী পেয়েছেন? টাকা-পয়সা? কিছুই পাননি। পেলেন শুধুই কষ্ট আর যন্ত্রণা। শাসক দলে চিরঞ্জিৎ, শতাব্দী, দেব, নুসরত, মিমি, জুন, কাঞ্চন প্রমুখ শ্রীলেখার সহশিল্পী, সতীর্থরা সম্মান এবং স্বাচ্ছন্দ্যের সঙ্গেই রয়েছেন।"

এই কমেন্ট ভাগ করে নিয়েছেন শ্রীলেখা। লিখেছেন, "শাসকদলের সমর্থক বুঝলেন.... যাক।" যদিও ওই ব্যক্তিকে শ্রীলেখার পাল্টা জবাব, "কিছু উঠতি বাম সমর্থকের মন্তব্যের জেরে আজন্মের বিশ্বাসে বদল ঘটবে না। সিপিএমের কিছু অতি পাকা ছেলেমেয়ের জন্য পার্টির সমর্থন ছাড়ব না ভাই। ওটা নিয়েই বেঁচেছি, আর ওই বিশ্বাসেই বাকি জীবন কাটিয়ে দেব। কে কী বলল এত ভাবলে তো বাঁচতেই পারব না। কিন্তু তুমি যে ফিল করেছো তার জন্য ধন্যবাদ। আমি কোনও দিনই প্রত্যক্ষ রাজনীতিতে জড়াইনি। আমি যেটা বেঁচেছি, ওই বিশ্বাসেই বাকি জীবন কাটাব।আগামী দিনেও সেই পথে হাঁটব না।"

উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই দত্তক নেওয়া এক সারমেয়র মৃত্যুকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পথপশুর দত্তক নেওয়াকে কেন্দ্র করেই বাম দলের সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হয়েছে শ্রীলেখার। তবে দলের সঙ্গে অবশ্যই মনোমালিন্য নেই। কারণ অভিনেত্রী বারংবার দাবি করেছেন, "রেড ভলান্টিয়ার্স বলেই শশাঙ্ককে বিশ্বাস করেছিলাম। সেই বিশ্বাসের এই পরিণতি হবে ভাবতে পারিনি। শশাঙ্ক রেড ভলান্টিয়ার্স সংগঠনের কলঙ্ক।"