বিরিয়ানি, লুচি, মাংস নয়! বরং আরিয়ানকে খেতে হচ্ছে সাধারণ খাবারই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/10/2021   শেষ আপডেট: 06/10/2021 6:51 p.m.
আরিয়ান খান ভিডিও স্ক্রিনশট

এনসিবির কাছ থেকে অনুমতি নিয়ে আজ আরিয়ানের সঙ্গে দেখা করেছেন শাহরুখ

শনিবার গভীর রাতে কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। মাদক কাণ্ডে ৭ অক্টোবর জামিনে মুক্তি পাওয়ার কথা আরিয়ানের। তবে এই ক'দিন কেমন কাটছে আরিয়ানের? গ্রেপ্তার হওয়ার পর হেফাজতে অন্যান্য অভিযুক্তদের মতোই দিন কাটছে আরিয়ানের। জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় কাগজের থালায় স্থানীয় এক রেস্তরাঁয় তৈরি লুচি, তরকারি এবং বিরিয়ানিও খেতে দেওয়া হয়েছিল আরিয়ানকে। এমনকী হেফাজতে থাকাকালীন বিজ্ঞানের নানান বই পড়ার আবদার করেছেন আরিয়ান।

তারকাপুত্র বলে এনসিবির কাছে কোনও ছাড় পাননি আরিয়ান। হেফাজতে অন্যান্য অভিযুক্তদের মতোই তাঁকে রাখা হয়েছে। কোনও ক্ষেত্রেই স্পেশাল ট্রিটমেন্ট পাচ্ছেন না তিনি। বর্তমানে অভিযুক্তদের সঙ্গে মেসের সাধারণ খাবারই খাচ্ছেন আরিয়ান।

জানা গিয়েছে, এনসিবির হাতে গ্রেপ্তার হওয়ার পর স্পেনে সিনেমার শুটিং বাতিল করেছেন শাহরুখ খান। এছাড়াও এনসিবির কাছ থেকে অনুমতি নিয়ে দেখা করেছেন ছেলে আরিয়ানের সঙ্গে। আর সেই সাক্ষাৎ কিছুক্ষণের জন্য হলেও, কান্নায় ভেঙে পড়েছিলেন আরিয়ান।

এদিকে এনসিবির তরফে জানানো হয়েছে, এই মামলায় মোবাইলের হোয়াটসঅ্যাপ চ্যাট গুরুত্বপূর্ণ। আরিয়ান এবং অন্যান্য অভিযুক্তদের কাছ থেকে যে ফোন উদ্ধার হয়েছে, সেগুলো সব ফরেন্সিক পরীক্ষায় পাঠানো হয়েছে। তদন্তে ফোনের চ্যাটিং অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় বলে জানিয়েছেন তাঁরা।