এবার করোনার কবলে 'খিলাড়ি'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/04/2021   শেষ আপডেট: 04/04/2021 11:03 a.m.
অক্ষয় কুমার ~ Twitter@AkshayKumar

"অ্যাকশানে ফিরব শীঘ্রই", টুইটে বার্তা অক্ষয় কুমারের

ক্রীড়া থেকে বিনোদন জগৎ, একের পর এক তারকাদের শরীরে হানা দিচ্ছে করোনা। আমির খান, আর.মাধবন, শচীন তেন্ডুলকর, হরমনপ্রীত কৌরের পর এবার শিরোনামে এলেন বলিউডের 'খিলাড়ি'। আজ সকালেই আক্রান্ত হবার খবর টুইট করে জানান ভক্তদের। করোনার দ্বিতীয় ঢেউয়ে মহারাষ্ট্রের সংক্রমণ ক্রমেই বাড়ছে এবং আগের মতোই এবারও সংক্রমণের নিরিখে প্রথম স্থানে মহারাষ্ট্র। দ্বিতীয় ঢেউ যে আগের থেকে আরও ভয়াবহ হতে চলেছে সেই সতর্কবার্তা এসেছে চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্য সংস্থা, সবের তরফ থেকেই।

আজই টুইটে অক্ষয় কুমার লেখেন,"সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকল মেনে নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি বর্তমানে হোম কোয়ারান্টাইনে রয়েছি এবং যাবতীয় প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের করোনা টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরব শীঘ্রই।"

প্রসঙ্গত উল্লেখ্য, অক্ষয় কুমার শরীর ও স্বাস্থ্য সচেতন এক ব্যক্তিত্ব হিসেবে বারংবার ধরা দিয়েছেন সকল ভারতবাসীর কাছেই। লকডাউনকালে করোনার গ্রাফ যখন উর্দ্ধমুখী, প্রত্যেকেই অযথা বাইরে না বেরিয়ে বাড়িতে বন্দি থেকে এই যুদ্ধ জয়ের কতটা প্রয়োজনীয়তা, তা নিয়ে জণগনকে অবহিত করে ভিডিওবার্তাও দিয়েছেন অভিনেতা। প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে টুইটের রিপ্লাই করেছেন অগণিত ভক্তকুল।