মহিলাকে ধর্ষণ এবং খুনের প্রচেষ্টা, অগ্নিগর্ভ মহেশতলা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/07/2021   শেষ আপডেট: 17/07/2021 10:57 p.m.

দুধ আনতে যাওয়ার পথে সকালে ওই মহিলাকে ধর্ষণ করে প্রমাণ লোপাটের জন্য তাকে খুন করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ

একেবারে বাড়ির সামনেই বছর ৪০ এর মহিলাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা যায়, ওই মহিলা ওইদিন দুধ আনতে বেরিয়েছিলেন বাজারে। সেই সময় তার ওপরে চড়াও হয় কিছু দুষ্কৃতী। পরে তাকে রক্তাক্ত এবং সংজ্ঞাহীন অবস্থায় একটি কয়লার দোকানে দেখতে পাওয়া যায়। মনে করা হচ্ছে, প্রথমে ওই মহিলাকে ধর্ষণ করে তারপর তার খুন করার চেষ্টা করা হয়েছে। এছাড়াও তাকে হত্যা করে সমস্ত প্রমাণ লোপাট করার পরিকল্পনা নিয়েছিল দুষ্কৃতীরা।

বর্তমানে ওই মহিলাকে পিজি হাসপাতালের ট্রমা কেঁয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আপাতত চিকিৎসাধীন আছেন ওই বছর চল্লিশের মহিলা। ঘটনায় তদন্ত শুরু করেছে মহেশতলা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতো এদিন তিনি সকালে দুধ আনতে বেরিয়েছিলেন। কিন্তু তাকে অনেকক্ষন ধরেই খুঁজে পাওয়া যাচ্ছিলো না। তারপর কিছুক্ষণ পরে তাকে বাড়ির সামনের একটি কয়লার দোকানে রক্তাক্ত এবং সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দারা অভিযোগ জানাচ্ছেন, এই এলাকায় রীতিমতো রমরমিয়ে শুরু হয়েছে মদ, গাঁজা, এবং সাট্টার ঠেক। বহিরাগত লরিচালক এবং খালাসিরা নিয়মিত এই এলাকায় ঘোরাফেরা করতে পারে। এই অবস্থায় এলাকার পরিবেশ অত্যন্ত দুর্বিষহ হয়ে উঠেছে। স্থানীয়দের দাবি, এলাকায় সমস্ত ঠেক এবং বেআইনি ব্যবসা অবিলম্বে বন্ধ করতে হবে। তার সঙ্গেই এই ঘটনার দোষীদের শাস্তি দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।