যত জিতব ততই নম্র হব, উত্তরপ্রদেশ রওনার আগে বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/03/2022   শেষ আপডেট: 02/03/2022 8:04 p.m.
instagram.com/mamataofficial

মানুষের সঙ্গে ভাল ব্যবহার করে মানুষের জন্য কাজ করতে হবে : মুখ্যমন্ত্রী

জেলায় জেলায় সবুজ ঝড়। ১০৮টি পুরসভার (West Bengal Municipal Elections 2022) মধ্যে ১০২টিতেই ফুটেছে ঘাসফুল। সেঞ্চুরি পার করায় দারুণ খুশি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সঙ্গে উড়িয়ে দিয়েছেন ভোটে সন্ত্রাস ও হিংসার কথাও। বরং মমতার দাবি, মানুষ উৎসবের মেজাজে নিজের ভোট নিজে দিয়েছেন। জয়ের জন্য রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েই এদিন উত্তর প্রদেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন মুখ্যমন্ত্রী।

জয়ের কৃতিত্ব রাজ্যবাসীকে দিয়ে এদিন মুখ্যমন্ত্রী বলেন, "বাংলার মানুষ আমাকে আরও বেশি করে আশীর্বাদ দিয়েছেন। আমি মানুষের আশীর্বাদ নিয়ে বেরোচ্ছি উত্তরপ্রদেশের জন্য। মানুষের প্রতি আমাদের অনেক কৃতজ্ঞতা।”

পাশাপাশি ভোট সম্পর্কিত ইস্যুতে সাংবাদিকদের উদ্দেশ্যে তাঁর বক্তব্য, "অনেক কুৎসাই রটেছিল। ১১ হাজার ২৫টা বুথে ভোট হয়েছিল সম্ভবত। তার মধ্যে সাতটা আটটা বুথে গন্ডগোল দেখা গেছে।যতদূর আমি জানি ইভিএম নিয়ে সমস্যা হয়েছে। ইভিএম রিপ্লেস হয়েছে। দু’টো বুথে রিপোল হয়েছে। গতকালও দমদমে ও শ্রীরামপুরে রিপোল হয়েছে। পাহাড় থেকে জঙ্গল, সুন্দরবন থেকে বর্ধমান, বীরভূম, নবদ্বীপ, শান্তিপুর প্রতিটা জায়গায় জিতেছি। এত বড় জয় মানুষের জন্য কাজ করতে আমাদের আরও এগিয়ে দেবে। যত জিতব তত যেন নম্র হই, শান্ত হই। মানুষের সঙ্গে ভাল ব্যবহার করে মানুষের জন্য কাজ করতে হবে।"