Big Breaking: হাওড়া যাওয়ার পথেই গ্রেপ্তার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/06/2022   শেষ আপডেট: 11/06/2022 4:54 p.m.
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার twitter.com/DrSukantaBJP/

নূপুর শর্মার পয়গম্বর মন্তব্যের বিতর্ককে নিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতি হাওড়াতে

অশান্ত হাওড়ার পরিস্থিতি দেখতে যাচ্ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তবে বিদ্যাসাগর সেতু পৌঁছতেই গ্রেপ্তার হলেন পুলিশের হাতে। বহুবার বাঁধা দেওয়া হয়েছিল তাঁকে। তবে সমস্ত বাঁধা উড়িয়ে কনভয় নিয়ে জোরপূর্বক হাওড়া যেতে গিয়ে শেষমেষ টোলভ্যানে উঠতে হল তাঁকে।

জানা গিয়েছে, সকাল ১১ টায় নিউটাউনের বাসভবন থেকে র‌ওনা দেওয়ার উদ্দেশ্য ছিল তাঁর। তবে তার আগেই বিধাননগর পুলিশ এসে তাকে বাঁধা দেয়। সুকান্তের অভিযোগ, তাঁকে নিয়ম ভেঙে ‘গৃহবন্দি’ করা হয়েছিল। বিধাননগর কমিশনারেটের পুলিশকর্মীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিজেপি কর্মী এবং সুকান্তের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। এরপর সব বাঁধা ডিঙিয়ে দুপুর সোয়া দুটোয় বাড়ি থেকে উলুবেড়িয়ার উদ্দেশ্যে র‌ওনা দেন তিনি। কলকাতায় এসএসকেএম হাসপাতাল এলাকা পার হয়ে বিদ্যাসাগর সেতুতে সুকান্তর কনভয় উঠতে গেলেই বাধা দেয় পুলিশ। গাড়ি ছেড়ে হাঁটতে শুরু করেন রাজ্য সভাপতি। কিন্তু টোল প্লাজায় গিয়ে গ্রেপ্তার হন তিনি।

প্রসঙ্গত, নূপুর শর্মার পয়গম্বর মন্তব্যের বিতর্ককে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে হাওড়া। আজ শনিবার হাওড়ার পাঁচলা বাজারে পুলিশ এবং বিক্ষোভকারীদের মধ্যে নতুন করে সংঘর্ষ শুরু হয়৷ পুলিশ তাদের ছত্রভঙ্গ করার জন্য কাঁদানে গ্যাসের শেল ছোড়ে। উল্টোদিক থেকে বিক্ষোভকারীরাও পাথর ছুঁড়তে থাকে। ১৩ জুন পর্যন্ত হাওড়ায় ইন্টারনেট নিষিদ্ধ করা হয়েছে। হিংসার ঘটনায় এখনও পর্যন্ত ৭০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।