বড় সুযোগ! চাকরির বিজ্ঞপ্তি দিল পশ্চিমবঙ্গ পুলিশ, কি করে বা কারা পাবেন? জেনে নিন বিস্তারিত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2022   শেষ আপডেট: 27/03/2022 6:54 p.m.

অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিযুক্ত করার নোটিশ দেওয়া হয়েছে

নিয়োগ হতে চলেছে পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডে। এবার সেই বিজ্ঞপ্তিই জারি হল। পশ্চিমবঙ্গ পুলিশের হাউসিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের অধীনে একজন অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার নিযুক্ত করা হবে। ইচ্ছুক তথা যোগ্য প্রার্থীদের আগামী ১৩ এপ্রিলের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। রাত ১১ টা ৫৯ মিনিট ৫৯ সেকেন্ড পর্যন্ত পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in-তে আবেদন করা যাবে।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা এআইসিটিই বা ডব্লুউসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি বা এমসিএতে বি.ই./বি.টেক/বি.এসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে। কিংবা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা এআইসিটিই বা ডব্লুউসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজিতে ডিপ্লোমা বা বিসিএ ডিগ্রি থাকতে হবে। এর সঙ্গে কেন্দ্রীয় সরকার বা রাজ্য সরকার বা রাষ্ট্রায়ত্ত সংস্থা বা নামী বেসরকারি সংস্থায় কমপক্ষে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অভিজ্ঞতার নিরিখে অগ্রাধিকার পাবার সুযোগ রয়েছে।

বয়স: ২০২২ সালের পয়লা জানুয়ারির হিসেবে প্রার্থীদের ন্যূনতম বয়স ২১ হতে পারে। সর্বোচ্চ ৪০ বছর পর্যন্ত আবেদন করা হবে।

বেতন: পশ্চিমবঙ্গ পুলিশের হাউসিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের অধীনে একজন অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার মাসে ২৭,০০০ টাকা বেতন পাবেন।

নিয়োগ প্রক্রিয়া: লিখিত পরীক্ষা এবং মৌখিকের মাধ্যমে নিয়োগ করা হবে। মৌখিকের সময় প্রার্থীদের যাবতীয় নথি যাচাই করা হবে।