মধ্যরাতে গোলাগুলিতে ফের উত্তপ্ত ভাটপাড়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/10/2021   শেষ আপডেট: 26/10/2021 10:42 a.m.

অতর্কিত হামলায় জখম দুই

মাঝরাতে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের তাণ্ডবে ফের উত্তেজনা ছড়ালো অর্জুন সিংয়ের এলাকা ভাটপাড়ায়। দুষ্কৃতীদের চালানো এলোপাথাড়ি গুলিতে জখম হয়েছেন ২ জন। আর এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তবে কী কারণে এই হামলা তা এখনও জানা যায়নি। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কি হয়েছিল ? স্থানীয় সূত্র মারফত জানা গেছে গতকাল অর্থাৎ সোমবার রাতে ভাটপাড়ার নেতাজি মোড়ের একটি ফাস্ট ফুডের দোকানে দাঁড়িয়ে এলাকারই দু’জন যুবক খাবার খাচ্ছিলেন। ঠিক সেই সময়েই একদল দুষ্কৃতী বাইকে করে গিয়ে ওই দুই যুবকের উপর আচমকা হামলা চালায়। সহসাই হাজির হয়ে পিস্তলের বাট দিয়ে তাঁদের মাথায় আঘাত করে ওই দুষ্কৃতীরা এমনকি তাদের মারধরও করা হয় বলে শোনা যাচ্ছে। এরপরেই এলাকায় ততোধিক আতঙ্ক তৈরি করার উদ্দেশ্যে শূন্যে দু’ রাউন্ড গুলি চালিয়ে এলাকা থেকে দ্রুত চম্পট দেয় অভিযুক্তরা। আর এই ঘটনাকে কেন্দ্র করে যারপরনাই উত্তেজনা ছড়িয়েছে গোটা চত্বরে। গোলাগুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এলে তারাই পুলিশে খবর দেন। কিন্তু ঠিক কি কারণে ওই দুই ব্যক্তির ওপর আক্রমণ হলো, তা এখনো নির্ণয় করা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, এমনিতেই ঘন ঘন দুষ্কৃতীদের তাণ্ডবে প্রায়শই উত্তপ্ত থাকে অর্জুন সিংয়ের গড়। গত সেপ্টেম্বরে অর্জুনের বাড়ি লক্ষ্য করেই বোমাবাজি ছোঁড়া হয়। যদিও কোনো ক্ষয়ক্ষতি হয়নি, তবে বাড়ির দেওয়ালে হামলার ছাপ স্পষ্ট। তাঁর নিরাপত্তায় থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদেরও টার্গেট করেছিল বলে জানান অর্জুন।