মর্মান্তিক! দিঘায় সমুদ্র-স্নানে নেমে বজ্রপাতে মৃত্যু হল দুই পর্যটকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/07/2022   শেষ আপডেট: 02/07/2022 8:57 a.m.

রথের দিন পাঁচ বন্ধুর দিঘা ভ্রমণ, সমুদ্র-স্নানে নেমে আনন্দের শেষ নেই, পরিণতি এমন হতে পারে কে তা জানত!

রথের দিন দিঘায় (Digha) বেড়াতে এসেছিলেন পাঁচ বন্ধু। সমুদ্র-স্নানে নেমেছেন। শুরু হয়েছে ঝিমঝিম বৃষ্টি। এমন সময় আচমকাই বাজ পড়ে মৃত্যু হল দুই পর্যটকের। শুক্রবার রথের দিন নিউ দিঘার ক্ষণিকা ঘাটে ঘটে গেল এমন মর্মান্তিক ঘটনা।

সূত্রের খবর, মৃত দুই পর্যটকের নাম শুভজিৎ পাল এবং সুগম পাল। দু'জনের বয়স ২৫-এর ভেতরে। শুভজিতের বাড়ি নদিয়ার কল্যাণীর শহিদপল্লি এলাকায়। আর সুগমের বাড়ি উত্তর ২৪ পরগণার হালিশহরে। শুক্রবার সকালে পাঁচ বন্ধু দিঘা পৌঁছায়। সঙ্গে ছিল সুগমের স্ত্রী তিয়াশা। তাঁদের বছর খানেক আগেই বিয়ে হয়েছিল। এমন মর্মান্তিক ঘটনায় ভেঙে পড়েছেন তিয়াশা।

ঠিক কী ঘটেছিল এদিন? শুক্রবার সকালে তাঁরা দিঘায় পৌঁছান। এমনিতেই যেকোন উৎসব-অনুষ্ঠানে দিঘায় পা ফেলার জায়গা থাকে না। চারদিকে মানুষের ভিড় থিকথিক করছে। এরমধ্যেই শুভজিৎ, সুগম এবং বাকি বন্ধুরা সমুদ্র-স্নানে নেমেছিলেন। আচমকাই মেঘ ঘনিয়ে আসে, আর ঝিমঝিম বৃষ্টি শুরু হয়। এর মধ্যে আচমকাই বজ্রপাত। ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের দিঘা স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

মৃতদের আর এক বন্ধু জানিয়েছেন, সকলে মজা করতেই এসেছিলাম। কিন্তু এমন পরিণতি হবে বিশ্বাসই করতে পারছি না। এদিকে সুগমের মৃত্যুতে ভেঙে পড়েছেন সুগমের স্ত্রী তিয়াশা। তাঁদের বছর খানেক আগে বিয়ে হয়েছিল। এমন মর্মান্তিক মৃত্যু সত্যিই অকল্পনীয়, বলছেন স্থানীয় লোকজন। রথের আনন্দ উৎসবে দিঘায় শোকের ছায়া।