বাঁকুড়ায় তৃণমূল কার্যালয়ে বোমা ফেটে মৃত্যু দুই তৃণমূলকর্মীর, আহত আরও তিন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2021   শেষ আপডেট: 29/03/2021 10:40 a.m.

সিপিএমের কর্মীরাই তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা ছোড়ে, অভিযোগ পঞ্চায়েত প্রধানের

বাংলার বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। সামনেই ১লা এপ্রিল ৩০ টি আসনে চলবে দ্বিতীয় দফায় ভোটগ্রহণ যার মধ্যে থাকবে 'হাইভোল্টেজ' নন্দীগ্রাম আসনও। এর আগেই ফের বাঁকুড়ার জয়পুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা বিস্ফোরণে দুই তৃণমূল কর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। বোমা বিস্ফোরণের ওই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন তৃণমূল কর্মী।

ঠিক কী ঘটেছিল? পুলিশ সূত্রে জানা গেছে মুরলীগঞ্জে জয়পুরের তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা ফেটে আহত হন পাঁচ জন। দ্রুতই তাদের নিয়ে আসা হয় আরামবাগ হাসপাতালে, এবং সেখান থেকে স্থানান্তরিত করা হয় এনআরএস হাসপাতালে। হাসপাতালেই মৃত্যু হয় জয়পুরের বনপদুয়ার বাসিন্দা ইয়াজুল মোল্লা (৩২) ও মুরলীগঞ্জের মোসরেক আলি খাঁ (৬০)-র। বাকিরা ওই হাসপাতালেই এখনো চিকিৎসাধীন।

সিপিএমের জেলা সম্পাদক অজিত পতি স্পষ্ট জানান তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা বাঁধতে গিয়েই বিস্ফোরণ ঘটে। অন্যদিকে তৃণমূল পঞ্চায়েত প্রধান দিলীপ ঘোষ এই দাবি খন্ডন করে বলেন রাস্তার ধারে বাজারের সাথে লাগোয়া দলীয় কার্যালয়ে কিকরে বোমা বাঁধা হবে! এসব ভিত্তিহীন কথা। পাল্টা সিপিএমকেই দোষী সাব্যস্ত করে বলেন‌ সিপিএমের লোকজনই বোমা ছুড়েছিল। যদিও তৃণমূল জেলা সভাপতি শ্যামল সাঁতরা এনিয়ে কোনো মন্তব্য করতে নারাজ।