সিঙ্গুরে মত্ত অবস্থায় দুই ভাইকে কুপিয়ে খুন করল প্রতিবেশী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/01/2022   শেষ আপডেট: 21/01/2022 5:20 p.m.

অভিযুক্তকে হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা

মত্ত অবস্থায় ছুরি দিয়ে কুপিয়ে দুই ভাইকে খুন (murder) করল এক প্রতিবেশী। শুক্রবার সকালে এই নৃশংস ঘটনাটি ঘটেছে হুগলির (Hoogly) সিঙ্গুরে (Singur)। যদিও পালাতে গেলে অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা।

সূত্রের খবর, নিহতদের নাম নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিক (৩৮)। তাঁরা সিঙ্গুরের মির্জাপুর-বাঁকিপুর এলাকার বাসিন্দা। এদিন বেলা ১১ টার সময় মির্জাপুর বাজারে আচমকাই দুই ভাইয়ের উপর চড়াও হন ভোলা সাঁতরা (৪৫) নামে এক ব্যক্তি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কোনও বিষয় নিয়ে নির্মল এবং রাজকুমারের সঙ্গে প্রথমে বচসা বাঁধে ভোলা সাঁতরার। এরপর দুই ভাইয়ের উপর হঠাৎ করে ছুরি নিয়ে হামলা চালায় মত্ত ভোলা। এলোপাথাড়ি ছুরির কোপ চালাতে থাকে অভিযুক্ত। যার জেরে দু’জনেরই গলায় গভীর আঘাত লাগে। দুই ভাইকে গুরুতর জখম করে ঘটনাস্থল থেকে পালানোর সময় ভোলাকে ধরে ফেলে বাজারের লোকজন।

এদিকে গুরুতর আহত অবস্থায় নির্মল এবং রাজকুমারকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যেতে গেলে পথেই মৃত্যু হয় দু’জনের। ঘটনাস্থলে পৌঁছে ভোলাকে গ্রেফতার করে সিঙ্গুর থানার পুলিশ। এবিষয়ে হুগলির (গ্রামীণ) পুলিশ সুপার (SP) জানিয়েছেন, ‘কোনও বিষয় নিয়ে আগে থেকেই দুই ভাইয়ের সাথে ঝামেলা ছিল ভোলার। শুক্রবারও সেই বিষয় নিয়েই তাঁদের মধ্যে ঝামেলা হয়। যার জেরেই ঘটেছে এমন ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে’। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।