জমি নিয়ে বিবাদের জের! দাদাকে কুপিয়ে খুনের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/04/2022   শেষ আপডেট: 16/04/2022 11:30 a.m.

শনিবারের সকালের ঘটনায় দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য

মাত্র ১ কাঠা জমি নিয়ে বিবাদের জের। মাস খানেকের বেশি সময় ধরে দুই পরিবারের মধ্যে চলছিল ঝামেলা। কিন্তু তার পরিণতি যে এমন হবে কে তা জানত!

ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুর থানার দক্ষিণ গোবিন্দপুর এলাকার। সূত্রের খবর, দুই ভাইয়ের বিরুদ্ধে জমি বিবাদের জেরে নিজের দাদাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। বাদ যাননি বৌদিও। তিনিও গুরুতর জখম হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। শনিবার সকালে এই ঘটনায় গোটা বিষ্ণুপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর চাউর হতেই পালিয়ে যায় দুই ভাই। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দাদা দেবাশিস পয়ড়্যা। গুরুতর জখম অবস্থায় বৌদি পলি পয়ড়্যা কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, ঘরের সামনের একটি ১ কাঠা জমি নিয়ে ভাইয়ে ভাইয়ে বিবাদ চলছিল। অনেক ঝগড়া, মন কষাকষির পরেও সেই বিবাদ মেটেনি। তবে শনিবার সকালে আচমকাই অভিযুক্ত দুই ভাই দেবাশিস পয়ড়্যার উপর চড়াও হয়ে ওঠে। এরপর ধারাল অস্ত্র নিয়ে দাদাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। সামনেই ছিলেন বৌদি। তিনি চিৎকার করে স্বামীকে বাঁচাতে আসেন। তখনই দুই অভিযুক্ত ভাই বৌদিকেও ছাড়েনি বলে অভিযোগ। ঘটনাস্থলেই দাদার মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর। বৌদিকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

খবর পেয়েই ঘটনাস্থলেই আসে বিষ্ণুপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। দাদার উপর হিংসাবশত এমন মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী।