অশোকনগরে যশোর রোডের ধারে নয়ানজুলিতে উলটালো ট্রাক, মৃত ২

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/01/2022   শেষ আপডেট: 16/01/2022 3:25 p.m.

কলকাতা থেকে বাংলাদেশের উদ্দেশ্যে যাচ্ছিল কেমিক্যাল বোঝাই ট্রাকটি

নিয়ন্ত্রন হারিয়ে যশোর রোডের (Jessore road) ধারে নয়ানজুলিতে উল্টে গেল একটি ট্রাক। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশোকনগরে (Ashoknagar)। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খবর পাওয়া মাত্রই উদ্ধারকাজ শুরু করে পুলিশ। তবে এখনও ব্যাপক যানজট রয়েছে যশোর রোডে। পরিস্থিতি সামলাতে রাস্তায় নেমেছে পুলিশ।

সূত্রের খবর, এদিন সকালে কলকাতা থেকে বাংলাদেশের (Bangladesh) উদ্দেশ্যে রওনা দেয় কেমিক্যাল (chemical) বোঝাই একটি ট্রাক। অশোকনগরের তিন নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় এসেই আচমকা নিয়ন্ত্রন হারিয়ে ফেলে যশোর রোডের পাশে একটি নয়ানজুলিতে উল্টে পড়ে ট্রাকটি। বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এলাকাবাসীরা। উল্টে যাওয়া ট্রাকের সাথে চারপাসে ছড়িয়ে ছিটিয়ে থাকা কেমিক্যালের ড্রামও দেখতে পান তাঁরা। এলাকাবাসীরাই দুর্ঘটনার খবর দেন থানায়।

খবর পাওয়া মাত্রই থানা থেকে ছুটে আসে পুলিশ। ট্রাকে আটকে থাকা চালক এবং খালাসিকে উদ্ধারকাজ শুরু হয়। বেশ অনেক্ষনের চেষ্টায় তাঁদের মৃতদেহ রক্তাক্ত অবস্থায় বার করে উদ্ধারকারীরা। জানা গিয়েছে, মৃত দুজনেই বনগাঁর বাসিন্দা। আপাতত মৃতদেহদুটি থানায় পাঠানো হয়েছে। সেখান থেকে ময়নাতদন্তে (postmortem) পাঠানো হবে দেহদুটি। কিভাবে ঘটল এমন ঘটনা, সেবিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে দুর্ঘটনার পর অনেকটা সময় অতিক্রান্ত হয়ে গেলেও এখনও সম্পূর্ণ হয়নি উদ্ধারকাজ। যার জেরে তীব্র যানজট সৃষ্টি হয়েছে যশোর রোডে। পরিস্থিতি সামাল দিতে রাস্তায় নেমেছে পুলিশ থেকে শুরু করে সিভিক ভলেন্টিয়ার’রা।