অসুস্থ হয়ে উডবার্নে মুকুল রায়, গঠন হল মেডিক্যাল বোর্ড

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/09/2021   শেষ আপডেট: 02/09/2021 3:43 p.m.
মুকুল রায়

১০৩ নম্বর রুমে আপাতত চিকিৎসাধীন অবস্থায় আছেন বিজেপি ছেড়ে তৃণমূলে আসা বিজেপি বিধায়ক

স্ত্রী কৃষ্ণা রায়ের প্রয়ানের কিছুদিনের মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে মুকুল রায়। বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হল এসএসকেএম হাসপাতালের উডবার্ন বিভাগে। সেখানের ১০৩ নম্বর রুমে আপাতত চিকিৎসাধীন অবস্থায় আছেন বিজেপি ছেড়ে তৃণমূলে আসা বিজেপি বিধায়ক। তাঁর অসুস্থতার কারন জানতে ইতিমধ্যেই বিভিন্ন বিভাগের চিকিৎসকদের নিয়ে পাঁচ সদস্যের একটি মাল্টি ডিসিপ্লিনারি বোর্ড গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বিধায়কের শারীরিক সমস্যা খতিয়ে দেখছেন তাঁরা।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে অসুস্থ বোধ করেন মুকুলবাবু। ইদানিং তাঁর শারীরিক অবস্থা ভালো না থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করারই সিদ্ধান্ত নেওয়া হয়। উল্লেখ্য, কয়েক মাস আগেই স্ত্রীয়ের সাথে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনিও। তার উপরে তাঁর ডায়াবিটিসের সমস্যাও আছে। এদিকে ইদানিংকালে তাঁর শরীরে সোডিয়াম-পটাশিয়ামের তারতম্যও লক্ষ্য করা গেছে। তাই কোনও ঝুঁকি না নিয়েই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

ইদানিং মুকুলবাবুর কথায় অসংলগ্নতা প্রকট হচ্ছিল। গত মাসে তিনি বেফাঁস মন্তব্য করে বলেন, তিনি কৃষ্ণনগর থেকে বিজেপির আসনে জয়লাভ করবেন। যদিও উপস্থিত ব্যক্তিবর্গের সহায়তায় তৎক্ষণাৎ নিজের ভুল শুধরে নেন তিন। সেই সময় জলঘোলাও কম হয়নি। একি নিছক অসুস্থতা নাকি পোড় খাওয়া রাজনীতিবিদের কোনও রাজনৈতিক কৌশল, সে বিষয় নিয়ে শুরু হয়েছিল তুমুল চর্চা। তবে এবার সত্যিকারেরই অসুস্থ হয়ে হাসপাতালে তৃণমূলের চাণক্য।